একমাত্র মেয়ে সুহানার প্রেমিকের জন্য কী কী শর্ত রাখলেন শাহরুখ

বলিউড সুপারস্টার শাহরুখ খানের(Shahrukh Khan) একমাত্র কন্যা সুহানা খান(Suhana Khan), সম্প্রতি একুশে পা দিলেন তিনি। তবে আপাতত পরিবারের থেকে অনেক দূরে নিউইয়র্কে পড়াশোনা করছেন সুহানা।
মা গৌরীর মতে সুহানা নাকি শাহরুখের একদম কার্বনকপি। আর শাহরুখও মেয়েকে রীতিমতো চোখে হারান। কিন্তু মেয়ের জন্য কেমন পাত্র চান তিনি, এসব প্রশ্ন উঠে এসেছে বারবার।

সেই উত্তর তিনি দিয়েছিলেন ২০১৭ সালে ‘কফি উইথ করণ’ নামক টক শো’তে। জানিয়েছিলেন সুহানার প্রেমিক ’হতে গেলে বেশ কয়েকটি শর্ত মেনে নিতে হবে। যার মধ্যে সবচেয়ে বেশী গু’রুত্বপূর্ণ বিষয় হল তার অবশ্যই চাকরি থাকতে হবে।

দ্বিতীয়ত তাকে বুঝতে হবে সুহানার বাবা সব জায়গায় আছেন। তৃতীয় বিষয়টি হল তাকে একজন ভালো উকিলের স’ঙ্গে পরামর’্শ করে রাখতে হবে। চতুর্থত তাকে ধরে নিতে হবে শাহরুখ তাকে একদমই পছন্দ করেন না।

যেহেতু সুহানা শাহরুখের রাজকন্যা, তাই পঞ্চমত সুহানাকে ভালোবাসার রানী করে রাখতে হবে। এখানেই শেষ নয়। আরো কয়েকটি শর্ত রেখেছেন তিনি। যা হল সেই প্রেমিককে মনে রাখতে হবে তিনি সুহানার সাথে যা করবেন,

তার সাথেও শাহরুখ সেটি করতে পিছপা হবেন না। এমনকি মেয়ের জন্য তিনি জেলে যেতেও রাজি। এগু’লি শোনার পর সকলেই অবাক হয়ে গিয়েছিলেন। তবে এরপর শাহরুখ জানান, এসব কিছুই না আসলে তিনি এগু’লি মজা করেই বলেছেন।

মেয়ে যাকেই পছন্দ করবেন তিনি তাকেই মেনে নেবেন। কারণ তার মতে ভালোবাসা এতো শর্ত দিয়ে হয় না। উল্লেখযোগ্য, এখনও পর্যন্ত অভিনয় জগতে পা রাখেননি সুহান। তবে ইতিমধ্যেই তার ফ্যান-ফলোয়ার্স চোখে পড়ার মতোন।