নিজের প্রথম সন্তানের সঙ্গে পরিচয় করালেন শুভশ্রী! তুমুল ভাইরাল সেই ভিডিও!

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গা’ঙ্গু’লি(Subhasree Ganguly)। বর্ধমানের মতোন একটি ছোট্ট শহর থেকে উঠে গিয়ে নিজের পরিচয় গড়ে তুলেছেন তিনি। পাশাপাশি ইন্ডাস্ট্রিতে কোনো পরিচিত না থাকা সত্ত্বেও পুরোপুরি নিজের দমে আজ পৌঁছেছেন এই জায়গায়। বর্তমানে তিনি পরিচালক রাজ চক্রবর্তীর(Raj Chakraborty) সহধ’র্মিনী এবং ইউভানের মা।

তবে আপনি কি জানেন ইউভান নাকি প্রথম সন্তান নয়। কারণ গ’র্ভাবস্থায় থাকাকালীন তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে জানিয়েছিলেন তার প্রথম সন্তানের কথা। কি অবাক হচ্ছেন তো? ভাবছেন আগে আরও একবার কি বিয়ে করেছিলেন তিনি? না না তবে বিষয়টি তা নয়। সেই সন্তান হল তার দিদি দেবশ্রী গা’ঙ্গু’লির পুত্র অনীশ।

দিদির ছেলেকে নিজের সন্তানের মতোই মানুষ করে তুলেছেন তিনি। তাইতো তাকে নিজের প্রথম সন্তান মনে করেন। সেই ছবিতে দেখা গিয়েছে অনীশকে জড়িয়ে ধরে রয়েছেন শুভশ্রী। যদিও তা ঘিরে অনেকেই কু-মন্তব্য করেছিলেন। তবে সেসব বিষয় নিয়ে তোয়াক্কা করেন না এই অভিনেত্রী।

উল্লেখযোগ্য, বিগত বছর জন্ম হয়েছে তার পুত্র সন্তান ইউভানের। তারপর থেকে ছেলেকে ঘিরেই কে’টে যাচ্ছে তার দিনের বেশিরভাগ সময়। অন্যদিকে ইউভানও যেন রীতিমতো সেলিব্রিটি হয়ে উঠেছে। কারণ, মা-বাবার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল জুড়ে বিরাজমান সে।

বর্তমানে তাকে দেখতেই বেশি পরিমাণে উৎসুক থাকেন অনুগামীরা। কখনও বাবার আবার কখনও মায়ের কোলে আদর খেতে ব্যস্ত থাকে সে। করোনা আবহে পরিবারের সাথে বেশি করে সময় কাটাতে পারছে সে।