সুখবর দিলেন রণবীর-দীপিকা

সম্ভবত বিয়ের পর সবচেয়ে বাজে সময়টা পার করেছেন রণবীর ও দীপিকা। বিয়ের পর সুখের সাগরে হাবুডুবু খাওয়া এই দম্পতির গতিপথ থামিয়ে দিয়েছিল করোনাভাইরাস। তাদের গোটা পরিবারই এই মহামারিতে আক্রান্ত হয়েছিল।

এর পর থেকে কোয়ারেন্টিনে ছিলেন দীপিকা ও রণবীর। দীর্ঘদিন বিষাদময় সময় পার করে সুখবর পেয়েছেন এই বলিউড জুটি। তারা করোনামুক্ত হয়েছেন। প্রিয় জুটির এ সুখবরে ভক্তরা সন্তোষ প্রকাশ করেছেন। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, রোববার দীপিকা ও রণবীর সিংকে দেখা যায় বেঙ্গালুরু থেকে মুম্বাইতে ফিরতে। কালো পোশাকে দেখা যায় দম্পতিকে। দুজনেরই মুখ মাস্কে ঢাকা ছিল। চোখে ছিল সানগ্লাস। হাত ধরে ফটোগ্রাফারদের ক্যামেরায় বন্দি হন তারা।

মহারাষ্ট্র সরকার লকডাউন ঘোষণা করার পর বেঙ্গালুরুতে চলে যান দীপিকা ও রণবীর। উদ্দেশ্য ছিল দীপিকার মা-বাবা প্রকাশ পাড়ুকোন ও উজ্জ্বলা পাড়ুকোনের সঙ্গে সময় কাটানো। তার মাঝেই গোটা পরিবারের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসে।

প্রকাশ ও উজ্জ্বলা এবং তাদের ছোট মেয়ে অনীশার প্রথমে হালকা জ্বর আসে ও আরও কিছু উপসর্গ দেখা যায়। তার পর করোনা পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে। কিন্তু ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন প্রকাশ পাড়ুকোনের স্বাস্থ্যের অবনতি হলে হাসপাতালে ভর্তি করা হয়। করোনা আক্রান্ত হন দীপিকাও। ১০ দিন আগে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন প্রকাশ পাড়ুকোনও। তিনিও বর্তমানে পুরোপুরি সুস্থ।

দীপিকা ও রণবীরের হাতে রয়েছে বেশ কয়েকটি বড় ছবির কাজ। যদিও করোনার কারণে বন্ধ রয়েছে শুটিং। পরিস্থিতি স্বাভাবিক হলেই কাজে যোগ দেবেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে এ জুটির ‘৮৩’।