এবার নোবেলের বিরুদ্ধে ইথুন বাবুর জি’ডি

তর্কে বিতর্কিত যেন পিছু ছাড়ে এমন এক গায়;কের নাম হচ্ছে নোবেল। সম্প্রতি এবার তার বিরু;দ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন জনপ্রিয় গীতিকার ও সুরকার ইথুন বাবু। রোববার (২৩ মে) রাত ১০টার দিকে রাজধানীর হাতিরঝিল থানায় জিডি করেন তিনি। যার নাম্বার ৮৯৯। বিষয়টি নিশ্চিত করেছেন ইথুন বাবু নিজেই।

জানা যায়, সামাজিক মাধ্যমে দেশের স্বনামধন্য শিল্পীদের নিয়ে মানহানিকর পোস্ট করা সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেছেন তিনি। প্রসঙ্গত, নিজের ফেসবুক পেজ নোবেল ম্যা;ন থে;কে দেশের স্বনামধন্য একাধিক শিল্পীর বি;রুদ্ধে মান;হানিকর পোস্ট করেন নোবেল।

সে সময় এক পোস্টে ইথুন বাবুকে চোর বলে আখ্যায়িত করেন এই গায়ক। লেখেন, ‘ইথুন বাবু একটা চোর। অন্যের গান নিজের নামে চালায় দিসে’। তারই ফলশ্রুতিতে এবার নোবেলের বিরুদ্ধে জিডি করেছেন ইথুন বাবু। জিডিতে ইথুন বাবু উল্লেখ করেন, ‘নোবেলম্যান’ ফেসবুকে তাকে ‘চোর’ অ্যাখ্যায়িত করে ষড়;য;ন্ত্র;মূলক পোস্ট

দেয়। দেশের স্বনামধন্য শিল্পীদের নিয়ে কটূক্তিসহ জীবননাশের হুমকি দিয়ে আসছে। এটি মানহানিকর ও লজ্জাজনক।এদিকে জিডির বিষয়ে তাৎক্ষণিক নোবেলের প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এর আগে সময় টিভির বিনোদন প্রতিবেদক আল কাছিরকে অপহরণের হুমকি দিয়েছিল নোবেল। এ অভিযোগে তার বিরুদ্ধে রাজধানীর কলাবাগান থানায় জিডি করে সময় টেলিভিশন কর্তৃপক্ষ। জিডিটি নং- ৭০৩।