গ্রামের মেয়ের গোলাপি গোলাপি গানে অবিশ্বাস্য নাচে আলোড়ন সৃষ্টি হয়েছে পুরা নেট দুনিয়ায়।(দেখুন ভাইরাল ভিডিওটি)

আমাদের দৈনন্দিন জীবনে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব বেড়ে চলেছে। মানুষ এটি এমন একটি প্লাটফর্ম হিসেবে ধরে নিয়েছে যার মাধ্যমে সারা বিশ্বের কাছে নিজেকে এবং নিজের প্রতিভাকে তুলে ধরতে সক্ষম হয়। যত দিন যাচ্ছে ততই মানুষ যেন আরো বেশি এই ডিজিটাল দুনিয়ার ওপরে নির্ভর হয়ে পড়ছে।
এই লকডাউন এ সোশ্যাল মিডিয়ার প্রতি মানুষের

ঝোঁক আরো বেশি করে বেড়েছে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই নিজদের সময় কাটিয়েছেন এই সোশ্যাল মিডিয়াতেই। বিনা উৎসব, আনন্দ অনুষ্ঠান ছাড়া বিবাহ সম্পন্ন হয় না। ছোট হোক কিংবা বড় বিবাহ অনুষ্ঠান আবশ্যিক। প্রায় প্রতিদিন আমরা কিছু না কিছু নতুন ঘটনার সাক্ষী ঘরে বসেই।এই সোশ্যাল মিডিয়ায় নানান রকমের

ঘটনার সাথে সাথে আমরা সাধারন মানুষের এমন অনেকই সুপ্ত প্রতিভার সন্ধান পাচ্ছি যা তার জীবনকে অন্য মাত্রায় নিয়ে যেতে সাহায্য করে।এখনকার বাস্তব জীবনে যে ব্যস্ততা এবং নিজেকে শীর্ষে পৌঁছানোর জন্যে যে প্রতিযোগিতা তার জন্য নিয়ত লড়াই করে চলেছি আমরা সকলেই, এই ব্যস্ততা থেকেই নিজের মনকে কিছুটা মুক্ত করার জন্য

আমরা এই সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হই। বিভিন্ন ঘটনার সাথে সাথে নানা রকম মানুষের নানারকম প্রতিভা নাচ-গান আঁকা ইত্যাদি সব রকমের প্রতিভার ই ঝালক আমরা দেখতে পাই সম্প্রতি বিনোদনমূলক এ্যাপস গুলোর মাধ্যমে গ্রামে গঞ্জের বিভিন্ন প্রতিভার ভিডিও ভাইরাল হচ্ছে ।

এমনি একটি ভিডিও ফুটেজ ভাইরাল হয়েছে যেখানে একটি গ্রামের তরুণী গোলাপি গোলাপি তুর গাল গোলাপি গানে নেচে ঝড় তুলেছেন। বর্ষা মিডিয়া নামক ইউটিউব চ্যানেলে তুমুল ভাইরাল হয়েছে ভিডিও টি। ভিডিওটি রীতিমতো তোলপাড় সৃষ্টি করেছে ইউটিউবে ৩ মিলিয়ন মানুষ ইতিমধ্যে দেখেছে ভিডিওটি।

ভিডিও টি দেখতে ক্লিক করুন এখানে