‘এই ফাল্গুনী পূর্ণিমা রাতে চল পালাইয়া যাই’, গানে মঞ্চের ওপরেই যুবকের সাথে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

সোশ্যাল মিডিয়া মানে আধুনিক যুগের অন্যতম এক যোগাযোগ ব্যবস্থা। বর্তমানকালের সোশ্যাল মিডিয়াকে টিভি,নিউজ পেপারের মতোনই শ-ক্তি-শালী বলে ধরা হয়।যে কোন খবর দ্রুত ছড়িয়ে যায় অনলাইন নিউজ পোর্টাল গু’লিতে।

সারাদিনের ব্যস্ততার ফাঁকে এক নজরেই সাধারণ মানুষ চোখ রাখেন সেই সব খবর গু’লিতে। যুগের পরিবর্তনের সাথে সাথে এই সামাজিক যোগাযোগ মাধ্যম আরো উন্নততর হচ্ছে। আগে শুধুমাত্র এই অনলাইন যোগাযোগ ইমেইল এর মাধ্যমে সীমাবদ্ধ ছিল।কিন্তু স্মা’র্টফোন এবং ইন্টারনেটের সহজলভ্যতার সাথে সাথে এখন বিভিন্ন চ্যাটিং অ্যাপ্লিকেশন বাজারে এসেছে।

এরমধ্যে উল্লেখযোগ্য ফেসবুক, হোয়াটসঅ্যাপ, টুইটার, ইনস্টাগ্রাম প্রভৃতি।ঘুম থেকে উঠে হোক বা ঘুমাতে যাওয়ার আগে মানুষ এখন এই সোশ্যাল মিডিয়াতে সময় কাটাতে বেশি ভালোবাসেন।

তবে এই সোশ্যাল মিডিয়ার যেমন কিছু সুবিধা আছে, তেমনি রয়েছে কিছু নেতিবাচক দিক ও। এরমধ্যে প্রথমেই বলা যায় ছাত্র-ছাত্রীরা বিশেষত টিনেজার ছাত্রছাত্রীরা সোশ্যাল মিডিয়াতে অতিরিক্ত সময় ব্যয় করার ফলে মানসিকভাবে স্থিরবুদ্ধি হয়ে পড়ছে।

আর সাধারণ মানুষের মধ্যেও অনেকে সোশ্যাল মিডিয়ায় এতটাই সময় ব্যয় করছেন যে আশেপাশের আপনজনকেও ঠিকভাবে সময় দিতে পারছেন না বা জীবনের আনন্দ সঠিক ভাবে উপভোগ করতে পারছেন না।ভালো খারাপের মিশেলেই যে কোন জিনিস তৈরি হয়। সোশ্যাল মিডিয়াও হলো এমন একটি প্লাটফর্ম। ইউটিউবে আমর’া প্রতিনিয়ত নানান ধরনের ভাইরাল ভিডিও দেখতে পাই।

সম্প্রতি এখানে একটি জনপ্রিয় গানে নাচের ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে। ভিডিওটিতে এক যুবক— যুবতী অসাধারণ পোশাক পড়ে “ফাগু’নি পূর্ণিমা রাতে চল পলায়ে যাই” এই গানটিতে তুমুল নাচে মেতে উঠেছেন।

কোমর’ দুলিয়ে প্রতিটি গানের লাইনের সাথে তাল মিলিয়ে নাচ করতে দেখা যাচ্ছে তাদেরকে। প্রস’ঙ্গত এটি কোন সাংস্কৃতিক অনুষ্ঠানের ভিডিও। “নাচের জগত” নামে একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে।

ইতিমধ্যেই প্রায় ৭ লক্ষেরও বেশি মানুষ এই ভিডিওটিকে দেখে ফেলেছেন। লাইক করেছেন প্রায় ৩১ হাজার মানুষ। এই ভিডিওটি দেখে শুধুমাত্র আপনাদের মনোরঞ্জন হবে তা নয়; গানটিতে নাচার বেশ কয়েকটি স্টেপ শিখে নিতে পারবেন অনেকে। অসাধারণ এই ভাইরাল ভিডিওটি দেখতে আমা’দের প্রতিবেদনে থাকা লিংকে ক্লিক করুন।