ঐশ্বরিয়াকে বিয়ের বায়না ভক্তের, কী বললেন অভিষেক?

ঐশ্বরিয়া-অভিষেকের সংসার জীবনের ১৪ বছর পূর্ণ হলো। বলিউডের জনপ্রিয় এই দম্পতির ব্যক্তি ও পারিবারিক জীবন নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। এক ছাদের নিচে দীর্ঘ পথচলায় দুজনের বহু সিক্রেট জানতে পারছেন ভক্তরা।

অবশ্য কোনো কোনোটি শেয়ার করছেন এই দম্পতিও। শুক্রবার অভিষেক বচ্চন এক ভক্তের সঙ্গে ঐশ্বরিয়ার এক সিক্রেট শেয়ার করে সামাজিক যোগাযোগমাধ্যমে। যেটি ভাইরাল হয়ে গেছে নেট মাধ্যমে। অভিষেক জানান, ঐশ্বরিয়ার এক ভক্ত তাকে বিয়ের জন্য বায়না ধরেন। নাছোড়বান্দা ওই অনুরাগী সরাসরি ঐশ্বরিয়াকে প্রস্তাব দেন, ‘আমাকে বিয়ে কর’।

অভিষেক-ঐশ্বরিয়া তখন বিদেশে সুখের সাগরে হাবুডুবু খাচ্ছেন। তাদের ঘিরে অনুরাগীদের উন্মাদনা। সেই ভিড়ে এক যুবক হাতে প্ল্যাকার্ড নিয়ে দাঁড়িয়ে। প্ল্যাকার্ডে তিনি ঐশ্বর্যকে বিয়ের ওই প্রস্তাব দেন। বিষয়টি নজর এড়ায়নি ‘জুনিয়র’ বচ্চনের। সঙ্গে সঙ্গে তিনি পাল্টা জবাবে জানান, ‘দুঃখিত! ঐশ্বর্য আমায় বিয়ে করেছেন’।

অনুরাগীর আবদার আর স্বামীর পাল্টা জবাব সেদিন মন ভালো করে দিয়েছিল সাবেক বিশ্বসুন্দরীর। সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন অভিষেক। যেটি বিষণ্ণ অভিষেক-অনুরাগীদের মন ভালো করছে।