মিথিলার জন্মদিনে চিরতারুণ্য কামনা সৃজিতের

রাফিয়াত রশিদ মিথিলা হলেন বাংলাদেশের একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী, গীতিকার, সুরকার, অভিনেত্রী এবং মডেল। অন্যদিকে তিনি বর্তমানে ব্র্যাক ইন্টারন্যাশানালের আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্টের প্রধান হিসাবে কর্মরত আছেন।

আজ মঙ্গলবার (২৫ মে) ৩৮ বছরে পা দিয়েছেন মিথিলা। তিনি ১৯৮৪ সালের২৫ মে জন্মগ্রহন করেন। জন্মদিন সবার কাছেই বিশেষ একটি দিন। তাই অনেককে ঘটা করে দিনটি উদযাপন করতে দেখা যায়। তবে মিথিলা এবার তার জন্মদিনটি উদযাপন করছেন একেবারে একান্তে, পরিবারে সঙ্গে।

মিথিলা বলেন, আজকের দিনটি আমি আমার প্রায় ৯৮ বছর বয়সী দাদি, আমার বাবা-মা, ভাই-বোন এবং মেয়ে আইরার সঙ্গে কাটাচ্ছি। তাছাড়া ব্র্যাকের নিয়মিত কাজতো আছেই।

মিথিলার জন্মদিনে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় শুভেচ্ছা পাঠালেন। সঙ্গে একটি ছবিও দিলেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, পরিবারের ৩ সদস্য ৩ ভিন্ন জায়গায় বসে একে অপরের সঙ্গে ভিডিও কলে কথা বলছেন। মেয়ে আয়রা, সৃজিত এবং মিথিলা। তবে সেই ছবি তোলা হয়েছে মিথিলার দিক থেকে। ছবির উপরে পরিচালক জন্মদিনের শুভেচ্ছা জানালেন তার স্ত্রীকে।

এক মানুষের কথা উল্লেখ সৃজিত বলেন, যার জন্মদিন আর মিথিলার জন্মদিন খুব কাছাকাছি। অনুমান করা যায়, আমেরিকার কিংবদন্তি গায়ক, সুরকার ও গীতিকার বব ডিলানের কথা বলেছেন সৃজিত। তার জন্মদিন ২৪ মে। মিথিলার ২৫। লেখার শেষে ৩৭-এর মিথিলার জন্য চিরতারুণ্য কামনা করলেন তিনি।

উল্লেখ্য, ২০০৬ খ্রিষ্টাব্দের ৩ আগস্ট তিনি বিয়ে করেন সঙ্গীতশিল্পী তাহসানকে। ০১৩ সালের ৩০ এপ্রিল তিনি আইরা নামক কন্যাসন্তানের জন্ম দেন। ২০১৭ সালের জুলাইয়ে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। পরে ২০১৯ সালের ৬ ডিসেম্বর ভারতের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন তিনি।