প্র’য়াত হলেন শাহরুখ খানের প্রিয়জন, কাছের মানুষকে হা’রিয়ে ভে’ঙে পড়লেন অ’ভিনেতা

লিউড অভিনেতা শাহরুখ খান (Shah Rukh Khan) অনেক অল্প বয়সে হা’রিয়েছেন তার বাবা ও মাকে। তাই বাবা মা হা’রানোর য’ন্ত্রণা তিনি জা’নেন।তার এত সা’ফল্যের সময়েও তার বাবা মা তার স’ঙ্গে নেই। দুঃ’খ হলেও এই চরম সত্যি মেনে নি’তেই হয়।

তাই কারোর প্রি’য়জন হা’রালে তার য’ন্ত্রণা ভালোভাবেই বো’ঝেন কিং খান। সম্প্রতি তিনি তার বন্ধুর মা’য়ের মৃ’”ত্যুর খবর পেয়ে শো’কপ্রকাশ করেছেন সো’শ্যাল মিডিয়ায়। সাং’বা’দিক ফ’রিদ জা’কারিয়া টু’ইট করে লে’খেন, “আমা’র মা ফা’তমা জা’কারিয়া গতকাল রাতে ৮৫ বছর বয়সে শে’ষ নি’শ্বা’স ত্যা’গ করেছেন। তিনি দী’র্ঘ, সু’ন্দর জীবন কাটা’চ্ছিলেন। তিনি তার স’ন্তান ও না’তনিদের স’’ঙ্গে ছি’লেন”।

এটি টুই’ট করার পর এই টু’ইটটি রিটুইট করেন শাহরুখ খান। ব’ন্ধুর প্রতি আ’ন্তরিক শো’কপ্রকাশ ক’রেন শা’হরুখ। এদিকে বহুদিন বা’দের ফে’র বড় প’র্দায় ফি’রছেন শা’হরুখ। তা’কে শে’ষ দেখা গি’য়েছিল ‘জি’রো’ ছবিতে।

ছ’বিটি বানিজ্যিক সফল হয়’নি। তবে ফের তি’নি সি’দ্ধার্থ আ’নন্দের ছবি ‘পাঠান’-এর মধ্যে দি’য়ে বড় প’র্দায় ফি’রছেন। এই ছবিতে দেখা যাবে দী’পিকা পাড়ু’কোন (Deepika Padukone), জন আ’ব্রাহা’মকেও (John Abraham)। দীপিকা পা’ড়ুকোন ও শাহরুখ খান জু’টি দেখা গিয়েছিল ‘ওম শান্তি ওম’ ও ‘চে’ন্নাই এক্সপ্রেস’-এ। এবার ফে’র তাদের দেখা যা’বে ‘পাঠান’-এ।