শ্রাবন্তী নুসরাত যশ ও তনুশ্রীর একান্ত আড্ডার ছবি উধাও, রহস্যটা কী?

টালিউড সেনসেশন শ্রাবন্তী, নুসরাত, তনুশ্রী ও যশের সামম্প্রতিক আড্ডার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছিল। পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে একে অন্যের বিরোধিতার ভেদাভেদ ভুলে একসঙ্গে কাজ করার বার্তা দিয়েছিলেন নায়ক-নায়িকারা। সেই ছবি দেখে আশা জেগেছিল টালিউড দর্শকদের।

শহরের নামকরা ব্যবসায়ী অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর বন্ধু রাজ কুমার গুপ্ত এই আড্ডার আয়োজক। খানিক পরই নেটমাধ্যম থেকে ছবিগুলো উধাও হয়ে গেছে। শ্রাবন্তী নির্বাচন করেছিলেন বিজেপি থেকে। নুসরাত তৃণমূলের এমপি। যশ বিজেপির টিকিটে লড়েন। তাদের একসঙ্গে আড্ডার নতুন এই ছবি দেখে নেটিজেনদের চক্ষু চড়কগাছ। কয়েক দিন আগে সবুজ ও গেরুয়া শিবিরের এত ধুন্ধুমার লড়াই ভুলে গেলেন সবাই?

বিজেপি সমর্থকদের সঙ্গে তৃণমূলের এমপি? কী করছেন তারা? রাজনৈতিক কোনো জমায়েত? নাকি ইয়াস আসার আগের রাতে স্রেফ আড্ডার ছলে সবাই একজোট হয়েছেন? সত্যি সত্যিই রাজনৈতিক মতবাদ এবং ব্যক্তিগত বন্ধুত্ব যে একেবারেই আলাদা, তা যেন এ ছবিই প্রমাণ করে দিল।

নেটমাধ্যমে ব্যবসায়ী রাজ কুমার গুপ্ত সেই ছবি দিয়ে নিচে আনন্দের চিহ্ন জুড়ে দিয়েছিলেন। একেবারেই ঘরোয়া পরিবেশে স্বস্তির ছাপ যেন তাদের মুখে। সবার পেছনে দাঁড়িয়ে নুসরাত ও তার বন্ধু যশ। তাদের সামনে শ্রাবন্তী ও তনুশ্রী। তনুশ্রীর পাশে রাজ কুমার।

ছবির নিচে তনুশ্রীর ‘লাইক’ জ্বলজ্বল করছে। আর তাদের হাসি বলে দিচ্ছে— ‘ঝড় থেমে যাবে একদিন’। ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়ার পর লাইক কমেন্টে ভরে যাচ্ছিল। সেটিই কিছুক্ষণ পরে সরিয়ে নেওয়া হয়েছে। এ নিয়ে অবাক খোদ তারকারা।