আরাধ্যর কাঁধে লাখ টাকার ব্যাগ

বলিউড তারকা ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনের একমাত্র মেয়ে আরাধ্য। তারকার সন্তান হিসেবে সামাজিক যোগাযোগমাধ্যমে মাঝেমধ্যেই আলোচনায় উঠে আসে এই ‘মিনি তারকা’। মা ঐশ্বরিয়ার সঙ্গে আরাধ্যকে দেখে ভক্তরা মুগ্ধ হয়েছেন বারবার। আবারও এই তারকার কন্যা উঠে এসেছে আলোচনায়। এবার তার ছোট্ট ব্যাগ ঘিরে ভক্তদের কৌতূহল বেড়েই চলেছে। আরাধ্যর এই ব্যাগের দামও বেশ অবাক করার মতো!

সম্প্রতি ঐশ্বরিয়া রাই বচ্চনের মা বৃন্দা ৭০ বছরে পড়লেন। মায়ের জন্মদিন ঘরোয়াভাবে উদযাপন করেছিলেন ঐশ্বরিয়া। জন্মদিনে তাঁর সঙ্গে হাজির ছিলেন অভিষেক ও আরাধ্য। এই দিনের কিছু সুন্দর মুহূর্তের ছবি ধরা পড়েছে ইনস্টাগ্রামে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিগুলো দারুণ পছন্দ করেছেন ভক্তরা। তবে অনেকের নজরে পড়েছে আরাধ্যর ছোট্ট ব্যাগটি। পোশাকের সঙ্গে ম্যাচ করে এক কাঁধে ঝোলা ব্যাগ ঝুলিয়েছিল এই তারকাকন্যা। ছোট্ট সেই ব্যাগের দাম ১ হাজার ২৫০ ডলার বা ১ লাখ ৫ হাজার ৯০৫ টাকা।

আরাধ্য সেদিন হালকা বেগুনি আর সাদা রঙের জ্যাকেট পরেছিল। নানির জন্মদিনে এই খুদে তারকা ট্যান স্লিং গুচি ব্র্যান্ডের একটি সুন্দর ব্যাগ কাঁধে ঝুলিয়েছিল। চামড়ার ছোট্ট ডিস্কো ব্যাগটির দাম বেশ চড়া। ঐশ্বরিয়া আর অভিষেক ২০০৭ সালে বিয়ে করেছিলেন।

২০১১ সালের ১৬ নভেম্বর এই দম্পতির ঘরে জন্ম নেয় আরাধ্য। মায়ের হাত ধরে প্রায়ই তাকে বিভিন্ন স্থানে দেখা যায়। মায়ের পাশাপাশি সমান নজর কাড়ে এই খুদে তারকা। এমনকি তার ফ্যাশন ধারাও আলোচনায় উঠে আসে।