ক্যাটরিনাকে প্রেমিক খুঁজতে বললেন আলিয়া

বলিউড সিনেমায় ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটের সম্পর্কটা অম্ল মধুর। ক্যাটরিনার সাবেক প্রেমিক রণবীর কাপুরকে আলিয়া ভাগিয়ে নিয়েছেন এমন গুঞ্জন রয়েছে। এখন রণবীরের সঙ্গে আলিয়া চুটিয়ে প্রেম করছেন। বিষয়টি দীর্ঘদিন পুড়িয়েছে ক্যাটরিনাকে।

ক্যাটরিনা ভেতরে ভেতরে জ্বললেও আলিয়ার মুখোমুখি হলে বিষয়টি বুঝতে দেন না। ভোগ ম্যাগাজিনের ভারতীয় সংস্করণের আয়োজনে সম্প্রতি বেস্ট ফ্রেন্ড হিসেবে হাজির হয়েছিলেন আলিয়া আর ক্যাটরিনা। সেখানে দুই বলিউড সেনসেশন নিজেদের সম্পর্কে খোলামেলা কথা বলেন।

অনুষ্ঠানে আলিয়া ক্যাটরিনাকে উপদেশ দিতে ভোলেননি। ক্যাটের অতিরিক্ত ব্যায়াম করা নিয়ে মজা করেছেন। খোঁচা দিয়ে বলেন, ‘সারা দিন জিমে পড়ে থাকো কেন? কিছু সময় প্রেমিক খোঁজার কাজে ব্যয় করো। একটু কফি খাওয়া, গল্প করার পেছনে ব্যয় করতে পারো!

অনুষ্ঠানে ক্যাটরিনা আলিয়াকে প্রথম দেখার অনুভূতি শেয়ার করেন সেখানে। ৩৭ বছর বয়সি এ অভিনেত্রী বলেন, তখন সবে স্টুডেন্ট অব দি ইয়ার মুক্তি পেয়েছে। একটা রেস্টুরেন্টে এক পার্টিতে প্রথম আলিয়ার ওপর আমার চোখ পড়ে। প্রথম দেখাতে আমার মনে হয়েছিল, কিউট ও চটপটে একটা পিচ্চি মেয়ে।

তার পর তো আলিয়া আর ক্যাটরিনা ভালো বন্ধু হয়ে গেলেন। একসঙ্গে জিমে যান তারা। তাদের সম্পর্কটা অনেকটা বোনের মতো।

ক্যাটরিনা বিয়ে নিয়েও খোলামেলা কথা বলেন, মজা করেন। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি চাই আমার আগে আলিয়ার বিয়ে হোক। ছোট বোনকে বিয়ে না দিয়ে আমি কীভাবে বিয়ে করি? একটা দায়িত্ব আছে না? সে সুন্দর করে কনের সাজে সাজবে, ফুঁপিয়ে কাঁদবে। তার কান্না দেখে আমারও চোখে জল চলে আসবে। তাকে বিবাহিত জীবনে সুখী দেখে তার পর আমি বিয়ে করব।