সালমানের সমালোচককে নিয়ে এ কেমন গান মিকা সিংয়ের!

লিউড সুপারস্টার সালমান খানের ‘রাধে’ ছবির কড়া সমালোচনা করেছেন ভারতের জনপ্রিয় অভিনেতা কামাল আর খান। করেছেন বাজে মন্তব্যও। সালমানও ছেড়ে দেওয়ার পাত্র নয়; সোজা মুম্বাইয়ের আদালতে কামালের বিরুদ্ধে মানহানির মামলা করে বসেছেন।

বিষয়টি এ পর্যন্তই থেমে থাকেনি। সালমান-কামাল দ্বন্দ্বে ঢুকে পড়েছেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী মিকা সিং। কামাল আর খানকে নিয়ে নতুন একটি গান বানিয়েছেন তিনি। গানটির নাম ‘কেআরকে কুত্তা’।সালমান খানের পক্ষ নিতে গিয়ে একজন অভিনেতাকে জড়িয়ে এমন কুরুচিপূর্ণ গান নির্মাণ কতটুকু অসৌজন্যমূলক আচরণ তার প্রশ্ন উঠেছে।

এ বিষয়ে ভারতের এক গণমাধ্যমকে মিকা সিং বলেন, ‘আসলে কেআরকে একজন গাধা। আন্তর্জাতিকভাবে একটু আলোচনায় আসার লক্ষ্যেই সালমান খানকে নিয়ে এমন সব উদ্ভট মন্তব্য করেছেন তিনি। বলিউডের অনেক গুণীজনকে ছোট করেছেন তিনি। এটা তার অভ্যাস। সালমান খান ও তার পরিবার নিয়ে নানারকম বাজে মন্তব্য করছেন তিনি।

আমি জানি না গোটা মিডিয়া কেন এই বাজে লোককে নিয়ে কোনো মন্তব্য করছে না। সবাই কেন এভাবে চুপ করে আছে? তাই আমি তাকে নিয়ে একটি গান বানাচ্ছি। গানটি বানিয়েছি শুধু কামাল আর খানের উত্তর দেওয়ার জন্য।’ মিকা আরও বলেন, ‘আমার ধারণা— এমন গান শুনে তিনি খুশিই হবেন। কারণ তিনি আলোচনায় থাকতে চান।

জনপ্রিয়তা পেতে চান। আমি তাকে সেই জনপ্রিয়তা পাইয়ে দিচ্ছি।’ উল্লেখ্য, ‘রাধে’ নিয়ে মানহানিকর মন্তব্যের কারণে সালমানের আইনজীবী কেআরকের কাছে দাবি করেন, নিজের বক্তব্য প্রত্যাহার করে জনসমুক্ষে ক্ষমা চাইতে। তবে তাতে অস্বীকৃতি জানান কেআরকে।

তথ্যসূত্র: দ্য ট্রিবিউন ইন্ডিয়া