সংসদে বাজেট দিচ্ছেন অর্থমন্ত্রী

চলতি ঢাকা প্রিমিয়ার লিগে ব্যাটিং তাণ্ডব চালিয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন। বিপিএলে আজ ১১ তম ম্যাচে ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাবের বিপক্ষের টসে হেরে ব্যাটিং করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে আবহনী লিমিটেড। তবে শেষের দিকে মোহাম্মদ সাইফুদ্দিনের ৪০ রানের ব্যাটিং তান্ডব নির্ধারিত ১৯ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩৫ রান সংগ্রহ করে আবহনী লিমিটেড।

ঢাকা প্রিমিয়ার লিগে আজ টসে হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই চাপে পড়ে তারকাখচিত দল আবাহনী লিমিটেড। দলীয় ২৫ রানের মাথায় প্যাভিলিয়নে ফেরেন জাতীয় দলের ওপেনার ব্যাটসম্যান নাঈম শেখ। ২১ বলে ৩টি চার এবং একটি ছক্কার সাহায্যে ২৩ রান করে আব্দুর রশিদের বলে প্যাভিলিয়নে ফেরেন নাঈম।

জাতীয় দলের পর ঘরোয়া ক্রিকেট লীগেও জ্বলে উঠছে না নাজমুল হোসেন শান্ত। ১০ বলে দুটি চারের সাহায্যে ১১ রান করে প্যাভিলিয়নে ফেরেন জাতীয় দলের আরেক টপ অর্ডার ব্যাটসম্যান। এরপর আরেক ওপেনার মমিন সরকার (১৬) এবং অধিনায়ক মুশফিকুর রহিমের (৬) উইকেট হারিয়ে চাপে পড়ে আবহনী লিমিটেড।

দুটি উইকেট তুলে নেন রকিবুল হাসান। দলীয় ৭২ রানের মাথায় ৮ রান করে প্যাভিলিয়নে ফেরেন মোসাদ্দেক হোসেন সৈকত। দলীয় ৭২ রানের মধ্যে ৬ উইকেট হারিয়ে বড় ধরনের চাপে পড়ে আবহনী লিমিটেড। তবে এই দিন ব্যাটিং তান্ডব চালিয়েছে জাতীয় দলের অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন। শেষের দিকে ১৯ বলে দুইটি চার এবং তিনটি ছক্কার হাঁকিয়ে ৪০ রান করেন সাইফুদ্দিন। ২৭ রান করে অপরাজিত থাকেন আফিফ হোসেন।