বাড্ডায় মাইক্রোচাপায় প্রাণ গেল মিষ্টি ব্যবসায়ীর

রাজধানীর বাড্ডায় সড়ক দুর্ঘটনায় আবদুল হালিম পাটোয়ারী (৫৫) নামের এক মিষ্টি ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে দুর্ঘটনার শিকার হন তিনি। পুলিশ সূত্র জানিয়েছে, গুরুতর আহত অবস্থায় আবদুল হালিমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তির ছেলে আহসান হাবীব জানান, তার বাবা মিষ্টি ব্যবসায়ী। টঙ্গী থেকে মিষ্টি এনে বিভিন্ন দোকানে সরবরাহ করেন। সকাল ছয়টার দিকে কাজের উদ্দেশ্যে বাসা থেকে বের হন। কিছু সময় পর আহসান মোবাইল ফোনে খবর পান যে তার বাবাকে বাড্ডা পোস্ট অফিস রোডের মাথায় ইউলুপ এলাকায় কোনো একটি যান ধাক্কা দিয়েছে।

পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহসান আরও বলেন, শুনেছি মাইক্রোবাসের ধাক্কায় দুর্ঘটনার শিকার হন বাবা। গাড়িকে কেউ আটকাতে পারেনি।

সত্যতা নিশ্চিত করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া। তিনি বলেন, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। মৃত আবদুল হালিম চাঁদপুরের কচুয়া উপজেলার সাদিপুর গ্রামের আবদুল হাসেম পাটোয়ারীর ছেলে।

মধ্য বাড্ডা হাজীবাড়ি মোড় এলাকায় পরিবারকে সঙ্গে নিয়ে একটি বাসায় থাকতেন আবদুল হালিম। তিন সন্তানের বাবা ছিলেন তিনি।