মাংসের টুকরায় ‘আল্লাহু’ সদৃশ লেখা দেখতে ভিড়!

যশোরের অভয়নগরে এক টুকরো গরুর মাংসের দুই পাশে ‘আল্লাহু’ সদৃশ লেখা দেখতে পাওয়া গেছে। বৃহস্পতিবার (৩ জুন) দুপুরে উপজেলার রাজঘাট পশ্চিমপাড়ায় হুসাইন মাদরাসা সংলগ্ন বাবলু ড্রাইভারের বাড়িতে এ ঘটনা ঘটে। মাংসের টুকরোয় ‘আল্লাহু’ লেখা দেখতে ওই বাড়িতে শতশত মানুষ ভিড় করছে।

এ ব্যাপারে বাবুল ড্রাইভারের মেয়ে শিমা আক্তার কালের কণ্ঠকে জানান, বৃহস্পতিবার দুপুরে তাঁর বাবা রাজঘাটের কার্পেটিং জুট মিলের বাজার থেকে এক কেজি ২৫০ গ্রাম গরুর মাংস কিনে বাড়ি নিয়ে আসেন। টুকরো করা মাংসগুলো তিনি নিজেই রান্না করতে শুরু করেন।

প্রায় আধাঘণ্টা সিদ্ধ করার পর ভেসে থাকা এক টুকরো মাংসের দুইপাশে ‘আল্লাহু’ সদৃশ লেখা দেখতে পান। মাংসের টুকরোটি অন্য একটি পাত্রে উঠিয়ে রেখে পার্শ্ববর্তী হুসাইন মাদরাসা ও এতিমখানার চেয়ারম্যান মাওলানা মো. হুসাইনকে খবর দেন। বিষয়টি জানাজানি হওয়ার পর এলাকার শতশত মানুষ মাংসের টুকরায় ‘আল্লাহ’ সদৃশ লেখা দেখতে বাড়িতে ভিড় করছেন।

মাওলানা মো. হুসাইন জানান, ছোট্ট এক টুকরো মাংসের দুই পাশে ‘আল্লাহু’ সদৃশ লেখা দেখে আমি হতবাক হয়ে যায়। এটা আল্লাহ পাকের একটি নিদর্শন বা কুদরত বলা যেতে পারে। সৃষ্টিকর্ত মানুষকে হেদায়েত দিতে মাঝে মধ্যে এমন বিস্ময় সৃষ্টি করে থাকেন। এ থেকে আমাদের শিক্ষা নেওয়া উচিৎ।