করোনাকে উপেক্ষা করে নেইমারের ওপর ঝাঁপিয়ে পড়লো ভক্তরা

প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে খেলোয়াড়দের সুরক্ষা নিশ্চিত করতে দর্শকশূন্য স্টেডিয়ামে খেলা হয়। খেলোয়াড়দের রাখা হয় জৈব সুরক্ষা বলয়ে, যেখানে বাইরের কারও প্রবেশাধিকার নেই। কয়দিন পরেই শুরু হতে যাচ্ছে কোপা আমেরিকা। আসরে নামার চুড়ান্ত প্রস্তুতি নিচ্ছে দলগুলো। এর মাঝেই ব্রাজিল সুপারস্টার নেইমারের সঙ্গে ভয়ানক ঘটনা ঘটে গেছে! যার ফলে এই সুপারস্টার করোনায় আক্রান্ত হওয়ার ঝুঁকিতে পড়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, গতকাল বৃহস্পতিবার টিম বাস থেকে নেমে টিম হোটেলের দিকে যাচ্ছিলেন নেইমার। তখন প্রিয় তারকাদের দেখতে হোটেলের প্রবেশপথে দাঁড়িয়ে ছিলেন উৎসুক কিছু সমর্থক। নেইমারকে চোখের সামনে দেখে তারা আর লোভ সামলাতে পারেননি। নিরাপত্তারক্ষীদের পাত্তা না দিয়ে এক ঝাঁক সমর্থক নেইমারের কাছে ছুটে গিয়ে তাকে জড়িয়ে ধরার চেষ্টা চালায়! বিশেষ করে দুই কিশোর-কিশোরীকে এই চেষ্টায় মত্ত থাকতে দেখা যায়।

এই দুজনকে দেখে আরও একজন এগিয়ে যান নেইমারকে ধরতে। কয়েক মুহূর্তের মাঝে সংঘঠিত এই ঘটনায় দ্রুত সামলে নেন নিরাপত্তারক্ষীরা। তারা একজনকে সরিয়ে নিয়ে যান। তবে আরেকজন নেইমারের পা জড়িয়ে ধরে বসে পড়েন! টানাহেঁচড়ার একপর্যায়ে নেইমারের কেডসও খুলে যায়!

বেশ কিছুক্ষণ চেষ্টার পর ওই ভক্তকে সরিয়ে নিতে সক্ষম হন নিরাপত্তাকর্মীরা। এরপর কেডস পরে হোটেলে প্রবেশ করেন নেইমার। কোপার আগমুহূর্তে এই ঘটনায় ব্রাজিলে ফুটবলারদের নিরাপত্তা নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়েছে।