‘পুরনো কথা মনে পড়লে এখন হাসি পায়’

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানের স্বামী নিখিল জৈন তার ইনস্টাগ্রামের ওয়ালে নতুন একটি পোস্ট দিয়েছেন। সোমবার ব্যবসায়িক কাজে লন্ডন যাওয়ার একটি ছবি দিয়ে তিনি লিখেছেন, পুরনো কথা ভাবলে এখন হাসি পায়। কোন পুরনো কথা? নুসরাতের সঙ্গে নিবিড় সময় কাটানোর কথাই মনে পড়ছে তার?

নিখিল স্পষ্ট করে সে কথা না বললেও বুঝতে অসুবিধা হয় না বিচ্ছিন্ন থাকা অবস্থায় নুসরাতের মা হওয়ার খবরটি প্রতিক্রিয়া সৃষ্টি করেছে নিখিলের মনে। এরই মধ্যে নুসরাতের ‘অনাগত সন্তানের’ বাবা হওয়ার কথা অস্বীকার করেছেন নিখিল। নুসরাত যদিও নিজের মুখে তার মা হওয়ার খবর স্বীকার করেননি। আবার গর্ভধারণের খবরের কোনো বিরোধিতাও করেননি।

সোমবার ইনস্টাগ্রাম ওয়ালে নিজের নিল শিফন পরা একটি ছবি দিয়ে নুসরাত লিখেছেন, ‘আনন্দে বেঁচে থাকা এবং ভালোবাসা একজন নারীর সেরা প্রসাধন। এদিকে নেটিজেনরা নুসরাতের শরীরে পরিবর্তন লক্ষ্য করেছেন। এক নেটিজেন মন্তব্য করেছেন, মাতৃত্বের আভাস আপনাকে আরও সুন্দর করেছে।

প্রসঙ্গত দুই বছরের বেশি সময় আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে জড়ান নুসরাত জাহান। কিন্তু বিয়ের এক বছর পরই আচমকাই ছন্দপতন রূপকথার প্রেমকাহিনিতে। নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কের চিড় এখন টালিগঞ্জের ওপেন সিক্রেট।

যদিও টালিউডের গুঞ্জন, স্বামী নিখিল জৈনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হতে চলেছে অভিনেত্রীর। তবে এ বিষয়ে এখনও মুখ খোলেননি নিখিল বা নুসরাত। এসওএস কলকাতা’ সিনেমার শুটিংয়ের সময় যশের প্রেমে পড়েছিলেন নুসরাত। এরপর রাজস্থানের মরুশহরে একসঙ্গে ঘুরতে গেলে প্রেমের গুঞ্জন নিশ্চিত খবরে পরিণত হয়। গত ৬ মাস ধরে নুসরাতের বালিগঞ্জের ফ্ল্যাটে থাকছেন যশ।