ওই দৃশ্যে কাজ করতে গিয়ে দুই দিন গোসল করিনি : পরিণীতি চোপড়া

‘সন্দীপ ঔর পিঙ্কি ফারার’ ছবির শুটিং চলাকালীন নাকি টানা ২ দিন গোসল করেননি পরিণীতি চোপড়া। পাহাড়ের একটি কুঁড়েঘরে সেই দৃশ্যের শুটিং হয়েছিল। মূলত পরিণীতির চরিত্র দৃশ্যায়নে গর্ভপাতের মতো বিষয় দেখানো হয়েছিল।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, প্রচণ্ড অপরিষ্কার অবস্থায় তিনি আগের দিন রাতে ঘুমোতে গিয়েছিলেন। পরদিন সকালে সেটে যেন নিজেকে অমলিন দেখায় সেই উদ্দেশ্যে। দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত ছবি ‘সন্দীপ ঔর পিঙ্কি ফারার’। ছবিতে পরিণীতির বিপরীতে অভিনয় করেছেন অর্জুন কাপুর। করোনার জেরে থিয়েটারে মুক্তি পেতে পারেনি এই ছবিটি, তবে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ছবি সম্পর্কে বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, ‘কুঁড়েঘরের মধ্যে পুরো দৃশ্যের শুটিং হয়েছিল দু-তিন দিন ধরে। একজন অভিনেত্রী হিসেবে বলছি- জানি না সবাই বিষয়টা কিভাবে দেখবেন, কিন্তু ওই দৃশ্যের জন্য টানা দুই দিন আমি গোসল না করে ছিলাম।’

তিনি আরো বলেন, ‘লোকেশনটাও খুব অপরিষ্কার ছিল। শুটিং শেষ করে যখন আমি ফিরতাম আমার সারা শরীরে মাটি মাখা থাকত। ধুলায় চুল সাদা হয়ে যেত। আমি সেই অমলিন অবস্থায়ই ঘুমোতে চলে যেতাম, পরদিন একই অবস্থায় শুটিং করতে যেতাম।’

পরিণীতির কথায়- তিনি মেকআপ ছাড়াই নিজেকে চরিত্রের মধ্যে যথাযথ দেখতে চেয়েছিলেন। শুটিং চলাকালীন পরিণীতি আশ্চর্য হয়েছিলেন যে তারা একটু বেশি করছে কি না, তবে ছবিটি দেখার পর বুঝতে পেরেছিলেন ‘পুরোটাই মূল্যবান’।