গায়ক হলেন নায়ক, টিকটক থেকে নেওয়া হলো নায়িকা

এ প্রজন্মের তরুণ কণ্ঠশিল্পী শেখ সাদী। ‘ললনা’ গান দিয়ে নেট দুনিয়ায় ভাইরাল হওয়ার পর বেশ কয়েকটি মৌলিক গান উপহার দিয়েছেন। দর্শক-শ্রোতারাও সেগুলো পছন্দ করেছেন। তবে এবার এই গায়ক এলেন আলোচনায় সিনেমার নায়ক হয়ে।

অন্যদিকে অনামিকা ঐশী টিকটকে তারকাখ্যাতি পেয়েছেন অনেক আগেই। যদিও দেশে এই মুহূর্তে টিকটক নানা কারণেই প্রশ্নবিদ্ধ। মিডিয়ায় তেমন একটা কাজ করা হয়ে ওঠেনি। এবার টিকটকের খ্যাতির পর সিনেমায় নায়িকা চরিত্রে প্রথমবার অভিনয়ের সুযোগ পেলেন। এ প্রজন্মের তরুণ কণ্ঠশিল্পী শেখ সাদীর বিপরীতে অভিনয় করবেন ঐশী।

সিনেমাটির নাম দেওয়া হয়েছে ‘সংশয়ী’। এটি পরিচালনা করবেন আবু তাওহীদ হিরন। ছবির শুটিং শুরু হবে ২০ জুন থেকে ঢাকার আশপাশে। পরিচালক হিরন জানালেন, ‘সংশয়ী’ সিনেমাটি একটি ভালোবাসার গল্প। যেখানে দিবা চরিত্রে কাজ করবেন অনামিকা ঐশী এবং অনি চরিত্রে কাজ করবেন শেখ সাদী। হয়তো অনেকে বলতে পারেন, নতুনদের নিয়ে কাজ করছি কেন?

আমি বলব, নতুন কিছু করার আশায়। আশা করছি, ভালো কিছু তাদের নিয়ে করার চেষ্টা করব। সাদী বলেন, ‘হিরন ভাইয়ের পরিচালনায় এই প্রথম সিনেমায় অভিনয় করছি। আমার গান নিয়েই ধ্যানধারণা, কিন্তু যখন গল্পটা নিয়ে হিরন ভাই আমার সঙ্গে কথা বলেন, তখন আর না করতে পারিনি। তার নির্মিত আদম সিনেমার কিছু অংশ দেখার পর মনে হয়েছে,

নির্মাতা হিসেবে তিনি ভালো। গল্পটা যেহেতু ভালো, আমি বিশ্বাস করি গল্পের জন্যই দর্শক প্রেক্ষাগৃহে যাবে। আর এ ছবিতে আমার চরিত্রটিও গুরুত্বপূর্ণ। তাই দর্শক এতে আমাকে নতুনরূপে দেখতে পাবেন।’ ঐশী বলেন, ‘শেষ পর্যন্ত স্বপ্ন সত্যি হলো। আমি অনেক উৎফুল্ল এই সিনেমায় কাজ করার সুযোগ পেয়ে। আমার এখনো বিশ্বাস হচ্ছে না যে এই সিনেমায় কাজ করতে যাচ্ছি। যখন

গল্পটা হিরন ভাই আমাকে শোনান তখন একবারেই ওকে বলে দিয়েছি। দোয়া করবেন যাতে ভালো কিছু করতে পারি।’