ভারতের কাছে হেরে জামাল ভূঁইয়ার আবেগঘন স্ট্যাটাস

আফগানদের রুখে দিয়ে ভারতের কাছে হার। এ হারের পর দেশের ফুটবল সমর্থকদের সমালোচনার মুখে পড়েছেন জামাল ভূঁইয়ারা। যদিও কোচ জেমি ডে তার শিষ্যদের খেলায় খুশি। শক্তিশালী প্রতিপক্ষকে ৭৮ মিনিট পর্যন্ত আটকে রাখাকে বড় কৃতিত্ব হিসেবে দেখছেন তিনি।

মঙ্গলবার জেমি বলেন, আমি ছেলেদের পারফরম্যান্সে খুশি। ভারতের বিপক্ষে ৯০ মিনিট তারা ইতিবাচক ফুটবল খেলেছে। শেষ দিকে দুটি গোল হজম করাটাই ছিল হতাশার। আমরা গোলের সুযোগ কাজে লাগাতে পারিনি। তবে ভারতের কাছে ২-০ গোলে হেরে যাওয়ার ম্যাচ নিয়ে হতাশা প্রকাশ করেছেন অধিনায়ক জামাল ভূঁইয়া।

সমালোচকদের সব কথাই মাথা নুয়ে গ্রহণ করেছেন তিনি। এ নিয়ে ফেসবুকে একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন জামাল ভূঁইয়া। বুধবার নিজের ভেরিফায়েড ফেসবুকে জামাল ভূঁইয়া লেখেন— প্রত্যাশিত ফল ও নৈপুণ্য অর্জিত না হওয়ায় আমরা সবাই হতাশ। আমরা চাইলে সমালোচনা করতে পারি-ম্যাচে কী করা উচিত হয়নি আমাদের।

এটিই স্বাভাবিক। যখন প্রতিপক্ষ আচমকা ৭৯ মিনিটে গোল করে বসে, যা খুবই হতাশার। আমাদের এগিয়ে যেতে হবে। আরও কঠোর পরিশ্রম করতে হবে। এটিই জীবন। দেশের প্রতি জামালদের মমত্ববোধে কোনো ঘাটতি নেই বলে জানান জামাল।

তিনি বলেন, আমি আমার দেশের পতাকা এবং আমার দলকে খুবই ভালোবাসি, যা ভাষায় বোঝানো কঠিন। নিশ্চয়ই কঠোর পরিশ্রম করলে আমাদের সময় আসবেই, ইনশাআল্লাহ।