টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী মাসে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া

এবার বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী আগস্ট আসছে অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দল। ইতিমধ্যেই এই সিরিজকে সামনে রেখে প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৮ অথবা ২৯ তারিখের মধ্যে ঢাকায় পা রাখবে অস্ট্রেলিয়া।

এদিকে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১ থেকে ১০ আগস্টের মধ্যে অনুষ্ঠিত হবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ইতিমধ্যেই এই সিরিজের সময়সূচি জন্য অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের সাথে যোগাযোগ শুরু করে দিয়েছে বিসিবি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে দুইটি ভেন্যুর প্রস্তাব করেছে। তবে ক্রিকেট অস্ট্রেলিয়ার চাওয়া একই ভেন্যু।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘আমরা চাইছি দুটি ভেন্যুতে সিরিজ আয়োজন করতে। কিন্তু অস্ট্রেলিয়া চাইছে একটি ভেন্যুতে হোক। এই ব্যাপারে এখনও আমাদের কথা হচ্ছে। বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের জন্য অস্ট্রেলিয়ার প্রাথমিক স্কোয়াড: অ্যারন ফিঞ্চ, অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যানিয়েল ক্রিস্টিয়ান,

প্যাট কামিন্স, নাথান অ্যালিস, ক্যামেরন গ্রিন, জস হ্যাজেলউড, ময়জেস হেনরিকস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাক ডারমট, রিলে মেরিডিথ, জশ ফিলিপে, কেন রিচার্ডসন, ঝাই রিচার্ডসন, তানভীর সাঙ্গা, ডি আর্কি শর্ট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, মিচেল সোয়েপসন, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার এবং অ্যাডাম জাম্পা।