ট্রেনের টিকিট কালোবাজারে দ্বিগুণ মূল্যে বিক্রি!

জয়পুরহাটে প্রায় দ্বিগুণ মূল্যে ট্রেনের টিকিট কালোবাজারে বিক্রির সময় আন্তঃনগর বিভিন্ন ট্রেনের ৪২টি টিকিটসহ ৫ জনকে হাতেনাতে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার বিকালে শহরের রেলস্টেশন এলাকা থেকে কালোবাজারে ট্রেনের টিকিট বিক্রির সময় তাদের আটক করা হয়। ওই রাতেই জয়পুরহাট থানায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতরা হলেন- জয়পুরহাট শহরের শান্তিনগর মহল্লার মৃত মোবারক আলীর ছেলে শফিকুল ইসলাম (৪৬), সবুজনগর মহল্লার মোসলেম হোসেনের ছেলে মশিউর রহমান (৪১), আদর্শপাড়া মহল্লার আব্দুল হামিদের ছেলে আব্দুল মমিন (৩২), তেঘরবিশা গ্রামের আব্দুল ওহাবের ছেলে রাকিবুল হাসান (২৫) ও সগুনা-গুপীনাথপুর গ্রামের আসলাম হোসেনের ছেলে শফিকুল ইসলাম (২৭)।

এ ব্যাপারে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবত একাধিক ভুয়া জাতীয় পরিচয়পত্র ব্যবহার করে জয়পুরহাট রেলস্টেশনের কাউন্টার থেকে বিভিন্ন ট্রেনের টিকিট সংগ্রহ করে। এরপর ওই টিকিটগুলো কালোবাজারে প্রায় দ্বিগুণ দামে বিক্রি করে আসছিল।

বুধবার বিকালে জয়পুরহাট রেলস্টেশনের টিকিট কাউন্টারের বাইরে কালোবাজারে দ্বিগুণ মূল্যে ট্রেনের টিকিট বিক্রি করা হচ্ছে- গোপন সূত্রে এমন খবর জানতে পেয়ে ডিবি পুলিশের একটি দল রেলস্টেশনে অভিযান চালিয়ে বিভিন্ন ট্রেনের ৪২টি টিকিটসহ ৫ জনকে হাতেনাতে আটক করে জেলহাজতে পাঠিয়েছে।