৩০০ বার অডিশন দিয়েছিলেন এই বলিউড তারকা

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত রানি মুখার্জি অভিনীত ‘মর্দানি’ ছবিতে প্রথমবার মুখ্য চরিত্রে দেখা যায় তাহির ভাসিনকে। ‘মর্দানি’ ছবিতে অভিনয় করে দর্শকের নজর কেড়েছিলেন তিনি। শীঘ্রই তাকে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে কপিল দেবের বায়োপিক ‘এইট্টি থ্রি’তে দেখা যাবে। কিন্তু বলিউড ইন্ডাস্ট্রিতে তাহিরের শুরুটা কেমন ছিল?

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, প্রথম দিকে মুম্বাই এসে ২৫০ থেকে ৩০০ বার অডিশন দিয়ে ব্যর্থ হয়েছিলেন তিনি। চোখে অনেক স্বপ্ন নিয়ে মুম্বইয়ে এসেছিলেন তিনি। প্রায় তিনমাস পর বাড়ি ভাড়া করতে পেরেছিলেন। ছবি এবং বিজ্ঞাপন মিলিয়ে প্রায় ২৫০ থেকে ৩০০ বার অডিশন দিয়েছিলেন এবং ব্যর্থ হয়েছিলেন।

২০১২ সালে কিসমত লভ পয়সা দিল্লি, ২০১৩ সালে কাই পো চে, ২০১৪ সালে ওয়ান বাই টু এ অভিনয় করার সুযোগ পান। তবে সেইসব ব্যর্থতা থেকে যা শিখেছিলেন সেসব শুধরে ‘মর্দানি’র অডিশনে নিজেকে উজার করে দিয়েছিলেন বলে জানান তিনি। যদিও মর্দানির পর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাহিরকে। ফোর্স টু, মান্টো, ছিছোড়ে এবং লভ শটস এর মতো একাধিক ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি।

শিগগিরই তাকে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে কপিল দেবের বায়োপিক ‘এইট্টি থ্রি’তে দেখা যাবে। ছবিতে প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাস্কারের চরিত্রে অভিনয় করছেন তাহরিন। সেই কারণে পর্দার বাইরে কঠোর পরিশ্রম করে ক্রিকেটেরও অনুশীলন করছেন তিনি। তাপসী পান্নুর সঙ্গে লুপ লাপেটা ছবিতেও দেখা যাবে এই অভিনেতাকে।