পরীমনির বিষয়ে যা বললেন ডিবির হাফিজ আক্তার

গুলশানের অল কমিউনিটি ক্লাবে চিত্রনায়িকা পরীমনির ভাংচুরের বিষয়ে সুনির্দিষ্ট তথ্য নেই ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে। তবে এ বিষয়ে সুনির্দিষ্ট কোনো অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ডিবির অতিরিক্ত কমিশনার একেএম হাফিজ আক্তার।

বৃহস্পতিবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে কথা বলেন ডিবির অতিরিক্ত কমিশনার একেএম হাফিজ আক্তার। তিনি বলেন, অল কমিউনিটি ক্লাবে পরীমনির ভাংচুর চালানোর বিষয়ে সুনির্দিষ্ট কোনো অভিযোগ পাওয়া যায়নি। পেলে অবশ্যই ব্যবস্থা নেব।

এ বিষয়ে পরীমনিকে আলাদাভাবে জিজ্ঞাসাবাদ করা হবে কি না- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা উত্তরার ডিসির সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করছি। পরে এ বিষয়ে জানানো হবে। পরীমনির অভিযোগের সত্যতা নিয়ে করা এক প্রশ্নের জবাবে হাফিজ আক্তার বলেন, যেহেতু মামলাটি চলমান। এ ক্ষেত্রে সবকিছু জিজ্ঞাসাবাদের আওতায় আসবে।

তদন্তে বারবার জিজ্ঞাসাবাদ হবে। জিজ্ঞাসাবাদ করে তদন্ত শেষে বিষয়গুলো পাওয়া যাবে। এর আগে ৮ জুন রাতে ঢাকা বোট ক্লাবে ধর্ষণ-হত্যাচেষ্টার অভিযোগ আনেন চিত্রনায়িকা পরীমনি। এ ঘটনায় পরীমনি বাদী হয়ে গত ১৪ জুন নাসির উদ্দিন মাহমুদ, অমিসহ ছয়জনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন।

সেদিনই নাসির ইউ মাহমুদ, অমিসহ পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে ইয়াবা ও মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় বিমানবন্দর থানায় করা মামলায় নাসির ও অমিকে সাত দিনের এবং গ্রেফতার তিন নারীকে তিন দিনের রিমান্ডে নেয় ডিবি। তাদেরকে দফায় দফায় চলছে গোয়েন্দা পুলিশের জিজ্ঞাসাবাদ।

চলছে সিসিটিভি ফুটেজ বিশ্লেষণসহ সেদিনের পুরো ঘটনার চিত্র উঠিয়ে আনার জোর চেষ্টা। আগামী ৮ জুলাইয়ের মধ্যে সাভার থানার মামলা তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত। এ অবস্থার মধ্যে বুধবার পরিমনীর বিরুদ্ধে অল কমিউনিটি ক্লাবে ভাংচুরের অভিযোগ ওঠে।