এবার পরীমণির পোশাক নিয়ে প্রশ্ন তুললেন রাঙ্গা

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেত্রী সিনেমা প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে পরীমণি অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার। ধর্ষণ ও হত্যাচেষ্টার বিষয়ে কথা বলে ফের আলোচনায় এসেছেন এই বিউটি কুইন।

নতুন খবর হচ্ছে, ঢাকা বোট ক্লাবে আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার বিষয়ে তার পোশাককে দায়ী করেছেন জাতীয় পার্টির নেতা ও রংপুর-১ আসনের সংসদ সদস্য (এমপি) মসিউর রহমান রাঙ্গা। সম্প্রতি বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলের বিশ্লেষণধর্মী একটি অনুষ্ঠানে এসব কথা বলেন জাতীয় পার্টির এ নেতা।

মসিউর রহমান রাঙ্গা বাংলাদেশের কেউ পরীমণির মতো কাপড় পড়ে কিনা প্রশ্ন তুলে ধর্ষণকাণ্ডের মতো ঘটনায় তার দলের কেউ যদি থাকে তাহলে তাকে আইনের আওতায় দিতে বলেছেন তিনি। অভিযুক্তের বিরুদ্ধে দোষ প্রমাণ হলে তার মৃত্যুদণ্ড হলেও কিছু বলবেন না তিনি।

পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার খবরটি গণমাধ্যমে ধারাবাহিকভাবে প্রচার করার বিষয়টি ইঙ্গিত দিয়ে তিনি বলেন, তার কথায় বিচার হবে? সাক্ষী প্রয়োজন হবে না? সিসি ক্যামেরা রয়েছে, কোন জায়গাই নাই? সকল জায়গায় সিসি ক্যামেরা রয়েছে। অনুষ্ঠানে প্রশ্নকারীর উদ্দেশ্যে তিনি বলেন, আল্লাহ না করুক,

আপনার ওপর যদি এমনটা হতো তাহলে সবার আগে আমি এগিয়ে আসতাম। কেননা, আপনার কথা বলা ও চলা সবই বাংলাদেশের। আমরা যে বাঙালি ললনা বলি, তার মধ্যে আপনি আছেন। আমরা তো কোনোদিন আপনাকে এই অবস্থায় দেখিনি। কোনো সাংবাদিক মহিলাকে এই অবস্থায় দেখিনি আমি। এসব কাপড়-চোপড়… আমার ফোনে কে যেন পাঠিয়েছে।