গভীর রাতে গুলশানের ক্লাবে পরীমনির সঙ্গী কে এই যুবক?

চিত্রনায়িকা পরীমনির গুলশানের অল কমিউনিটি ক্লাবে যাওয়ার একটি ভিডিও প্রকাশ হয়েছে। সেখানে নায়িকার সঙ্গে একজন সুদর্শন যুবককে দেখা যাচ্ছে। ৭ জুন রাত রাত দেড়টার পর ওই যুবকের হাত ধরে ক্লাবে প্রবেশ করেন অভিনেত্রী। ভিডিওটি প্রকাশের পর প্রশ্ন উঠেছে, পরীমনির সঙ্গী ওই যুবকটি কে?

এ বিষয়ে পরীমনি এখনও কিছু জানানি। তবে তার এক ঘনিষ্ঠজন গণমাধ্যমকে বলেছেন, ওই যুবকটি হলেন বিনোদন সাংবাদিক তামিম হাসান; যার সঙ্গে ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের দিনে পরীমনির বাগদান সম্পন্ন হয়েছিল।

উল্লেখ্য, বাগদানের আগে দীর্ঘদিন পরী-তামিম প্রেমের সম্পর্কে ছিলেন। বাগদানের বছরেই তাদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু কিছুদিন পর আলাদা হয়ে যান তামিম ও পরীমনি। তখন গুঞ্জন শোনা গিয়েছিল, তামিম-পরীমনি নাকি গোপনে বিয়ে করেছিলেন। কিন্তু টেকেনি সে সংসার।

তবে সম্পর্ক ভাঙলেও এখনও তামিমের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন বলে জানিয়েছেন নায়িকার ঘনিষ্ঠজনরা। তারা নাকি প্রায়ই একসঙ্গে গভীর রাতে রাজধানীর বিভিন্ন ক্লাবে যান সময় কাটাতে। গত ৮ জুন রাত দেড়টার পর পরীমনি নাকি তামিমকে নিয়ে গুলশানের অল কমিউনিটি ক্লাবে গিয়েছিলেন।

সেখানে তারা ঢোকেন ওই ক্লাবেরই একজন সদস্যের মাধ্যমে। এও শোনা যাচ্ছে, তামিম নিজেই ওই ক্লাবের সদস্য। ভিডিওতে দেখা গেছে, লিফটের সামনে পরীমনির পাশে দাঁড়িয়ে রয়েছেন ওই যুবক। নায়িকার হাতে এ সময় একটি পানীয়র ক্যান দেখা যায়। এক সময় ক্যানটি ওই যুবকের হাতে দেন পরীমনি।

নায়িকার তার চোখের চশমা ওই যুবককে পরিয়ে দেন এবং তার পেটে হাত দেন। এ সময় তাদের সঙ্গে একজন ছেলে ও মেয়ে ছিল। তারা সবাই কথা বলছিলেন, হাসাহাসিও করছিলেন। একপর্যায়ে তাদের সঙ্গে থাকা কালো শার্ট পরা ওই ছেলেকে লাথি মারতে উদ্ধত হতে দেখা যায় পরীকে। এরপর লিফট আসলে তারা ভেতর প্রবেশ করেন।