বন্ধু সুয়ারেজের দলকে হারানোর পর যা বললেন মেসি

আগের ১৪ ম্যাচের কোনোটিতেই হারতে হয়নি আর্জেন্টিনাকে। তবুও হতাশা খেলোয়াড়দের টুঁটি চেপে ধরেছিল। কারণ ১৪ ম্যাচের মধ্যে সাতটিই ছিল ড্র। সবশেষ বিশ্বকাপ বাছাইয়ে চিলি ও কলম্বিয়ার বিপক্ষে জয়ের মুখ না দেখে কোপা আমেরিকায় অংশ নেয় আর্জেন্টিনা। কোপায় প্রথম ম্যাচে চিলির বিপক্ষেও ড্র করে লিওনেল স্কলানির দল।

এরপর শুক্রবার রাতে সবচাইয়ে কাছের বন্ধু লুইস সুয়ারেজের উরুগুয়েকে হারিয়ে যেন তৃপ্তির ঢেকুর তুললেন নীল-সাদা জার্সির অধিনায়ক মেসি। চাপমুক্ত হলেন অনেকটাই। যা বোঝা গেল, সোশ্যাল মিডিয়ায় মেসির এক পোস্টে। যেখানে দেখা গেছে, সতীর্থদেরসহ খালি গায়ে ফুরফুরে মেজাজে ক্যামেরায় তাকিয়ে মেসি।

ছবিটির ক্যাপশনে মেসি লিখেছেন, ‘চলো, এগিয়ে চলো। আজকের জয়টা আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ ছিল। এ জয় মনকে প্রশান্তি এনে দেবে। সামনে যা আসছে তা খুব কঠিন হতে চলেছে।’ ম্যাচ শেষে রিকভারি সেশনে সতীর্থদের সঙ্গে ওই ছবিটি তুলেন মেসি।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনেও মেসির সুরে সুর তুললেন আর্জেন্টিনার কোচ স্কালোনি। বললেন, ‘এ জয়টি আমাদের আরও শান্ত করবে। কারণ শক্ত প্রতিদ্বন্দ্বীর বিপক্ষে দারুণ একটি জয় ছিল এটি। আগের ম্যাচগুলোতেও আমাদের জেতা উচিত ছিল। কিন্তু তা হয়ে ওঠেনি। তাই উরুগুয়ের বিপক্ষে আমাদের খেলোয়াড়রা বাড়তি চেষ্টা করেছে এবং প্রতিপক্ষ কোনো গোল দিতে পারেনি।’