বাড়ি ফিরে ত্ব-হার মুখ বন্ধ, পরিবার বলছে অসুস্থ

অবশেষে খোঁজ মিলেছে ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের। নিখোঁজের আট দিন পর আজ শুক্রবার তার খোঁজ পাওয়া গেল। এ ছাড়া একই সময় তার সাথে থাকা সঙ্গীরাও নিজ নিজ বাসায় ফিরেছেন বলে জানিয়েছে পুলিশ। নতুন খবর হচ্ছে, নিখোঁজের আট দিন পর ফিরে এসে আদালতের নির্দেশে

নিজ জিম্মায় জীবনযাপনের অনুমতি পাওয়া ইসলামী বক্তা হিসেবে পরিচিত আবু ত্ব-হা মুহাম্মদ আদনান বাড়িতে ফিরে মুখ বন্ধ রেখেছেন।পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে তিনি অসুস্থ। তাই তিনি মিডিয়ার সামনে আসছেন না। তিনি বর্তমানে কোথায় আছেন সেটিও বলতে নারাজ তার পরিবার। সুস্থ হয়ে তিনি মিডিয়ার সাথে কথা বলবেন বলে জানানো হয়েছে পরিবারের পক্ষ থেকে।

শনিবার রংপুর নগরীর সেন্ট্রাল রোডের আহলে হাদিস মসজিদ সংলগ্ন মামার বাড়িতে গেলে ত্ব-হার মা আজেদা বেগম ও মামা আমিনুল ইসলাম এসব তথ্য জানান। এ ব্যাপারে ত্ব-হার মা আজেদা বেগম বলেন, ত্ব-হা অসুস্থ, রাতে জ্বর এসেছে। সর্দিও আছে। এখন সে কারও সঙ্গে কথা বলবে না। সুস্থ হলে আমরা সবাইকে ডেকে কথা বলব।

কী হয়েছিল ত্ব-হার- জানতে চাইলে তিনি বলেন, আমি কিছু জানি না। ও ভালো বলতে পারবে, সুস্থ হয়ে উঠুক। আমি এখন ছেলে পেয়েছি এটাই বড় কথা।