লটকন কিনতে গিয়ে নিহত ৩

নরসিংদীতে লটকন ফল কিনতে গিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ২ ফল ব্যবসায়ীসহ ৩ জন মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২ জন। শনিবার নরসিংদীর চিরমারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে নরসংদী হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে নরসিংদী হাসপাতালে প্রেরণ করে।

নিহতের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করে। এদিকে সড়ক দুর্ঘটনায় নিহতের খবর সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ছোট সাদিপুর এলাকায় ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে। নিহতরা হলেন- সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামের মৃত নাজিম উদ্দিনের ছেলে ফল ব্যবসায়ী সাহাবুদ্দিন,

একই এলাকার কমল উদ্দিনের ছেলে ফল ব্যবসায়ী মতি মিয়া ও বাড়ি মজলিশ গ্রামের হান্নান মিয়ার ছেলে পিকআপ ভ্যানচালক আবির। আহতরা হলেন ছোট সাদিপুর গ্রামের হাবিবুল্লাহ ও হিরণ। ছোট সাদিপুর গ্রামের নিহত সাহাবুদ্দিনের স্বজন সোহেল চৌধুরী জানান, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর

গ্রামের ৪ জন ফল ব্যবসায়ী বাড়ি মজলিশ গ্রামের একজন পিকআপ চালককে নিয়ে নরসিংদী থেকে লটকন ফল কেনার উদ্দেশ্যে শনিবার ভোরে মোগরাপাড়া চৌরাস্তা থেকে রওনা দেন। শনিবার সকাল ৭টার দিকে নরসিংদী চিরমারি এলাকায় একটি ট্রাকের সঙ্গে পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়।

এ সময় পিকআপভ্যানের সামনে থাকা সাহাবুদ্দিন, মো. মতি ও চালক আবির ঘটনাস্থলেই নিহত হন। আহত হন পিকআপভ্যানের পেছনে থাকা ছোট সাদিপুর গ্রামের হাবিবুল্লাহ ও হিরণ।