নতুন প্রেমিকের জন্মদিনে কী করলেন শ্রাবন্তী

পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ফের প্রেমে পড়েছেন বলে টালিপাড়ায় জোর গুঞ্জন শোনা যাচ্ছে। এর আগে নতুন প্রেমিককে জন্মদিনে হীরা বসানো প্ল্যাটিনামের আংটি উপহার দিয়েছেন বলে খবর পাওয়া গিয়েছিল। এবার ব্যবসায়ী প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিন শ্রাবন্তী নিজের বাড়িতেই পরিবারের সবার সাথে উদযাপন করেছেন বলে ভারতীয় এক গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, শ্রাবন্তীর বাড়িতে কালো পাঞ্জাবি পরে অভিরূপ কেক কেটেছেন। পাশে আছেন শ্রাবন্তী। তার পোশাকের রংও কালো। শ্রাবন্তীর বোন স্মিতা চট্টোপাধ্যায়কে কেক খাওয়াচ্ছেন অভিরূপ। ছবিতে শ্রাবন্তীর বাম পাশে আছেন তার মা। অভিরূপকে আনন্দের সঙ্গে গ্রহণ করেছে শ্রাবন্তীর পরিবার বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে।

এদিকে সরাসরি স্বীকার না করলেও ইঙ্গিতে নতুন সম্পর্ককে প্রকাশ্যে আনছেন শ্রাবন্তী-অভিরূপ। অভিরূপ ফেসবুকে আঙুলে শ্রাবন্তীর দেওয়া আংটি পরা ছবি পোস্ট করে লিখেছেন, সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া…ধন্যবাদ। ছবির ক্যাপশনে ভালোবাসার ইমোজি জুড়ে দিতেও ভোলেননি তিনি।

ছবিতে দেখা গেছে, প্ল্যাটিনামের উপর হীরা বসানো আংটির প্রথমে ইংরেজির ‘আই’ অক্ষরের চিহ্ন। তার পাশেই হৃদয়ের চিহ্ন। এদিকে, তৃতীয় স্বামী রোশন আদালতে গিয়ে নতুন করে সংসার করতে চাইলেও তাতে সাড়া দেননি শ্রাবন্তী। এখন অভিরূপের সঙ্গে সম্পর্ক পাকাপোক্ত করতেই শ্রাবন্তী এই সিদ্ধান্ত নিয়েছেন কী না তার উত্তর সময়ই বলে দেবে।