একাদশে পরিবর্তন আসছে আর্জেন্টিনার

দল জয় পেলেও সেরা একাদশটা এখনো খুঁজে পাননি আর্জেন্টাইন কোচ লিওনেল স্ক্যালোনি। তাই তো কোপা আমেরিকায় নিজেদের তৃতীয় ম্যাচে আনতে পারেন দলে বড় পরিবর্তন। স্ট্রাইকার সার্জিও আগুয়েরোকে ফেরানো হতে পারে, আর্জেন্টাইন সংবাদ মাধ্যম দিচ্ছে এমনই আভাস।

দলে একমাত্র একজনের জায়গাই এখন পর্যন্ত নিশ্চিত। তিনি যে লিওনেল মেসি, তা আর বলে না দিলেও হয়। তবে যেসব জায়গা নিয়ে আলোচনা হচ্ছে তা হলো দলের মাঝমাঠ আর আক্রমণভাগ। প্রসঙ্গত, লিওনেল মেসি বাদে আক্রমণে কেউই তেমন অবদান রাখতে পারছেন না।

যোগান আসছে না মাঝমাঠ থেকেও। কোচ স্ক্যালোনিকে বাড়তি ভাবনা উপহার দিচ্ছে মিডফিল্ডারদের রক্ষণাত্মক দায়িত্বে ঘাটতি। তাই পরিবর্তন আসতে পারে দুটো ভাগেই। তবে একটা পরিবর্তন করতে বাধ্য স্ক্যালোনি। জিওভানি লো চেলসোকে উরুগুয়ের বিপক্ষে তুলে নিতে হয়েছিল মাঝমাঠ থেকে, তার বদলে এসেছিলেন এজেকিয়েল প্যালাসিওস।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: লিওনেল মেসি, এমিলিয়ানো মার্টিনেজ, নিকোলাস ওটামেন্ডি, ক্রিশ্চিয়ান রোমেরো, রদ্রিগো ডি পল, গুইদো রদ্রিগেজ, জিওভানি লো সেলসো, লাউতারো মার্টিনেজ, নিকোলাস তালিয়াফিকো/ মার্কোস আকুনা, গঞ্জালো মন্টিয়েল এবং অ্যাঞ্জেল ডি মারিয়া।