আমি বিয়ে করিনি: মাহিয়া মাহি

গতকাল শনিবার একটি পোর্টালে প্রকাশ হয়েছে চিত্রনায়িকা মাহিয়া মাহি বিয়ে করেছেন। শনিবার এ নিয়ে চিত্রপাড়ায় গুঞ্জন চললেও আজ রবিবার গণমাধ্যমের কাছে বিষয়টি একেবারে নাকচ করে দিলেন ঢালিউডের এই ঝলঝলে কন্যা। তিনি বলেছেন, আমি বিয়ে করিনি, বিয়ের খবরটি ভুয়া। আমার ফেসবুকে পোস্ট আছে দেখলেই বুঝতে পারবেন।

এদিকে ফেসবুক ঘেঁটে দেখা গেল মাহিয়া মাহি, ফেসবুকে ছবিসহ একটি পোস্ট দিয়েছেন যেখানে স্বামী অপুর দিকে নির্নিমেষ তাকিয়ে আছেন তিন্নি। তারপরেই ক্যাপশনজুড়ে দেওয়া হয়েছে, ‘তুমি না থাকার শোক অন্য কাউকে নিয়ে ভাবতে দেয়না। আমিতো তোমার দিকেই চেয়ে থাকি , চোখতো অন্যদিকে যায়না।’ ক্যাপশনের সঙ্গে একটি দুঃখসূচক ইমজি।

এই বক্তব্য দিয়ে বিভ্রান্তিতে পড়া নেটিজেনদের বোঝাতে চাইলেন, ‘অপু ছাড়া অন্য কাউকে তিনি ভাবেন না। তার সঙ্গে বিচ্ছেদের শোক অন্য কাউকে ভাবতে দেয় না। এমনকী তার জন্যই অন্য কারোদিকে চোখ যায় না।’ তিনি স্পষ্ট জানালেন তার জীবনে কোনো পুরুষের আবির্ভাব ঘটেনি।

গত বছরের শুরুর দিকেও মাহিয়া মাহির বিবাহ বিচ্ছেদের খবর শোনা যায়। সেসময়য় মাহি বলেছিলেন, ‘আমরা আমাদের সংসার নিয়ে এক সঙ্গেই আছি এবং ভালো আছি আলহামদুলিল্লাহ্। আপনাদের উল্টা পাল্টা নিউজে সত্যিই মানুষ বিভ্রান্ত হয়, প্লিজ স্টপ ইট।’ তবে এ বছরে এসে সে কথা বাস্তবে পরিণত হয়। অপু ও মাহি আলাদা হয়ে যান।

গত ২০১৬ সালে বিয়ে করেন ঢালিউড তারকা মাহিয়া মাহি। তাঁর স্বামী অপু যুক্তরাজ্য থেকে কম্পিউটার প্রকৌশল নিয়ে পড়ালেখা করে সিলেটে নিজেদের পারিবারিক ব্যবসা দেখাশোনা করেন। দুই পরিবারের সম্মতিতে সে বছর ২৫ মে তাঁদের বিয়ে হয়।