চিত্রনায়ক সিয়ামের গাড়ি খাদে, উদ্ধার করল গ্রামবাসী

নায়কের গাড়ি মাটির রাস্তায় চলতে গিয়ে নেমে গেল পাশের খাদে। পরে গ্রামবাসী এসে উদ্ধার করল গাড়িটি। ঘটনাটি ঘটেছে রাজবাড়ী জেলার মুড়াপাড়া গ্রামে। চিত্রনায়ক সিয়াম নিজেই এ ঘটনা সোশ্যাল হ্যান্ডেলে জানিয়েছেন। গ্রামবাসীকে ধন্যবাদ জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন।

সিয়াম বলেন, ‘ধন্যবাদ। রাস্তায় কত ধরনের বিপদ হতে পারে! ধরুন আপনার গাড়ি ভেজা রাস্তায় চলতে চলতে হঠাৎ স্লিপ করল, যেখানে পড়ল সেখান থেকে ওঠানো সম্ভব না। আপনার অনেক চেষ্টার পর অবস্থা আরো খারাপ হলো। আপনি যখন হাল ছেড়ে দেবেন, তখনই এগিয়ে এলেন এলাকার মানুষ। নিজের বাসা থেকে নিয়ে এলেন শুকনো কাঠ, ইট আরো কত কি!’

সময়ের জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম কৃতজ্ঞা জানিয়ে বলেন, ‘গাড়ি তুলে দিলেন। ধন্যবাদ দেওয়ার সময় দাবি, বাড়িতে দুপুরে খেতে হবে আর ছবি তুলতে হবে। ও, একজনের বউ-কে ভিডিও কলে হ্যালো বলতে হবে। আপনাদের ভালোবাসা আর আতিথেয়তায় আমি মুগ্ধ।’

সিয়াম ‘ভালোবাসা ১০১’ নাটকে আফনানের ভূমিকায় অভিনয় করার মাধ্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ করেন। তার অভিনীত প্রথম চলচ্চিত্র ছিল পোড়ামন। তিনি একাধিক নাটকেও অভিনয় করেছেন। সিয়াম আহমেদের জন্ম ১৯৯০ সালের ২৯ মার্চ ঢাকায়।

তিনি ২০১০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগে ভর্তি হন। পরের বছর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন তিনি। পরবর্তী সময়ে যুক্তরাজ্যে নর্থাম্ব্রিয়া বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয় নিয়ে উচ্চতর ডিগ্রির জন্য লেখাপড়া করেন। তিনি বাবা-মায়ের একমাত্র সন্তান।