পথ হারিয়ে ফেলেছেন নুসরাত, এবার ঘরে ফিরতে চান!

আর তিন মাস পর মা হবেন কলকাতার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। তবে অনাগত সন্তানের বাবা কে তা এখও স্পষ্ট করেননি তিনি। এর মধ্যেই ঘরে ফেরার কথা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন অভিনেত্রী।

নুসরাতের চেহারায় মাতৃত্বের ছাপ স্পষ্ট। বিষয়টি নিয়ে চারপাশে বিতর্ক চললেও পাত্তা দিচ্ছেন না তিনি। সেই সঙ্গে মা হওয়ার আনন্দ-অনুভূতিও গোপন করছেন না। ফের প্রকাশ্যে বেবি বাম্প প্রদর্শন করে ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করেছেন নুসরাত। ছবিতে তাকে কালোর ওপর সাদা মিকি মাউস ছাপের জগার ড্রেসে দেখা যাচ্ছে।

ক্যাপশনে লিখলেন, ‘যে পাখি পথ হারিয়ে ফেলেছে, তার এবার ঘরে ফেরার পালা।’ ঘরে ফেরার কথা ঘিরে নেটিজেনদের মনে নানা প্রশ্ন- তবে কি অবশেষে নুসরাত নিজের ঘরের ঠিকানার খোঁজ পেলেন?
তবে কার ঘরে ফিরতে চাইছেন তা স্পষ্ট করেননি নায়িকা।

দীর্ঘদিন ধরেই স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে এক ছাদের নিচে থাকেন না নুসরাত। কিন্তু স্বামীকে ডিভোর্স না দিয়েই অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম শুরু করেন। হঠাৎ নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ পায় গণমাধ্যমে। এরপর খবর আসে স্বামীর সঙ্গে নায়িকার বিচ্ছেদেরও।

তবে সম্প্রতি নুসরাত দাবি করেছেন, নিখিলের সঙ্গে আমি একসঙ্গে থেকেছি, বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না। এদিকে নুসরাতের গর্ভে যে সন্তান রয়েছে সেটি কার তা নিয়ে চলছে এখও জল্পনা। যদি নিখিল বলেছেন, নুসরাতের অনাগত সন্তানের বাবা তিনি হন। তবে সন্তানটি কি যশের? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে টালি মহলে।