‘চামচাগিরির সীমা থাকা উচিত’, কোহলির প্রশংসায় ক্ষুব্ধ ভারতীয় যুবক

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডব্লুটিসি) ফাইনালে নিউজিল্যান্ডের কাছে ভারতের ভরাডুবিতে হতাশ দেশটির ক্রিকেটভক্তরা। তাদের মতে, ভারতীয় ক্রিকেট দলের পারফরম্যান্স হৃদয়ে সাড়া ফেলেনি। বিশেষকরে দলপতি বিরাট কোহলির পারফরম্যান্স দেখে অনেকেই হতাশায় ডুবেছেন। প্রথম ইনিংসে ৪৪ রানে আউট হওয়ার পর দ্বিতীয় ইনিংসে নিজের জাত চেনাবেন কোহলি,

এমনটাই আশা ছিল ভারতীয়তের। কিন্তু দ্বিতীয় ইনিংসেও মাত্র ১৩ রান করে সেই কাইল জেমিসনের বলে আউট হন কোহলি। বিষয়টি মেনে নিতে পারছে না ভারতীয় নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলিকে একহাত নিচ্ছেন দলের ভারতীয় ক্রিকেট ভক্তরা। কেউ কেউ তো কোহলি এবং তার অধিনায়কত্বের দিকেও আঙুল তুলেছেন।

তবে এ সময় সাবেক সতীর্থ পেসার ইরফান খানকে পাশে পেয়েছেন কোহলি। কোহলির বন্দনায় টুইট করেছেন তিনি। বিষয়টি নজরে এনে আর দত্ত নামে এক ভারতীয় নেটিজেন লিখেছেন, ইরফান পাঠান কোনো কারণ ছাড়াই কোহলির প্রশংসা করছেন। কোহলির প্রশংসা করার জন্য বেতন পাচ্ছেন পাঠান? আরে ভাই চামচাগিরির একটা সীমা থাকা দরকার।

আর দত্তের এমন আক্রমণাত্মক টুইটের জবাব দিয়েছেন ইরফান পাঠানও। পাঠান লিখলেন, সুতরাং আপনি কি চান না যে আমি বিশ্বের সেরা খেলোয়াড়ের প্রশংসা করি?