পুত্রবধূর জন্মদিনে মন খারাপ ওমর সানীর

চিত্রনায়িকা মৌসুমী ও ওমর সানী একমাত্র ছেলে ফারদীন এহসান স্বাধীনকে বিয়ে দিয়েছেন। ইতোমধ্যে সকলেই এই খবর জানেন। পুত্রবধূর নাম সাদিয়া রহমান আয়েশা। আয়েশার জন্মদিন আজ। আর পুত্রবধূর জন্মদিন উপলক্ষে নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন ওমর সানী।

ফেসবুক অ্যাকাউন্টে পরিবারের সদস্য ও বউমার সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করেছেন। আর এ ছবির ক্যাপশনে পুত্রবধুর উদ্দেশ্যে ওমর সানী লিখেছেন, ‘আয়েশা ইহসান মা তোমার জন্মদিন আজকে, দুর্ভাগ্য তোমার বিয়ের আগের থেকে এখন অব্দি করোনা ভাইরাসের কারণে পুরা দেশ চিন্তিত, কোনও অনুষ্ঠান করতে পারলাম না।

কিন্তু মনের ভালোবাসার গভীরতা স্পর্শ করে আমাদের দুই পরিবারকে বেঁচে থাকলে অনেক অনুষ্ঠান হবে, ভালো থাকুক দেশ মানুষ আমাদের পরিবার, শুভ জন্মদিন মা। ত ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে রাজধানীর একটি কনভেনশন সেন্টারে ফারদিনের শুভকাজ সম্পন্ন হয়। স্বাধীন ও সাদিয়ার বন্ধুত্ব থেকে ভালো লাগা তৈরি হয়। পরে পারিবারিকভাবে দুজনের বিয়ের আয়োজন করা হয়।

বিয়ের পর ফেসবুকে স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করেছেন ফারদীন এহসান স্বাধীন। এর পরই নববধূর ছবি ভাইরাল হয়ে যায়। যুক্তরাষ্ট্রে চলচ্চিত্র বিষয়ে পড়াশোনা শেষে ফারদিন পরিচালনায় নাম লেখান। ‘ডেস্টিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছেন। এতে অভিনয় করেছেন ওমর সানী। এ ছাড়া বেশ কটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেন তিনি।

পাশাপাশি রাজধানী উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে একটি রেস্তোরাঁ পরিচালনা করছেন ফারদিন। উল্লেখ্য, ১৯৯৫ সালের ৪ মার্চ বিয়ে করেন ঢালিউডের জনপ্রিয় দম্পতি মৌসুমী ও ওমর সানী। এরপর ২৫ বছর একসাথে আছেন। তাদের সংসারে রয়েছে এক মেয়ে ও এক ছেলে। এবার সেই সংসারে যোগ হয়েছে আরো এক সদস্য পুত্রবধু আশেয়া।