বিনামূল্যে অক্সিজেন সেবা চালু করলো সাকিবের ফাউন্ডেশন

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস। বাংলাদেশও এর বাইরে নয়। এই বিশেষ ধরনের ভাইরাসের সংক্রমণ নিয়ে দেশে-বিদেশে উদ্বেগ বাড়ছে। কিন্তু নিজেকে আর নিজের পরিবার, স্বজনদের রক্ষা করতে কতটুকু সচেতন আমরা? প্রশ্ন থেকেই যায়।

নতুন খবর হচ্ছে, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। খেলা বাদে নানা কারনে আলোচনা সমালোচনার কেন্দ্রে থাকেন এই টাইগার সুপারস্টার। এবার এই করোনার মহামারিতে সেবা মূলক কর্মকান্ড দিয়ে আলোচনায় সাকিব।

করোনাভাইরাসের শুরুর দিকে যখন সাধারণ খেটে খাওয়া মানুষ অসহায় হয়ে পরে তখন নিজের নামে ফাউন্ডেশন গড়ে নিজের পছন্দের ব্যাট নিলামে তুলে সাধারণ মানুষের পাশে দাড়িয়ে ছিলেন সাকিব। আবারো যখন করোনাভাইরাসের সংক্রমণ ঊর্ধ্বমুখী ঠিক তখনি সারাদেশে ৭ দিনের কঠোর লকডাউন দিয়েছে সরকার।

তারপরও প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। তাই সময়ের সঙ্গে আরও বেশি জরুরি হয়ে পড়ছে অক্সিজেন সেবা। তাই বিনামূল্যে জরুরি অক্সিজেন সেবা দেওয়ার ঘোষাণা দিয়েছে সাকিব আলা হাসেনের ফাউন্ডেশন মাস্তুল ও সাকিবের ফাউন্ডেশন মিলে বিনামূল্যে অক্সিজেন,

দাফন ও অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করছে। দ্যা সাকিব আল হাসানের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে লেখা হয়েছে, ‘জরুরী ভিত্তিতে বিনামূল্যে অক্সিজেন সেবা, দাফন সেবা ও এ্যাম্বুলেন্স সেবা পেতে কল করুন। 01833344074, কেউ অক্সিজেন, এ্যাম্বুলেন্স ও দাফন সেবা থেকে বাদ যাবে না।