দলকে সেমিতে তুলতে না তুলতেই বিশ্বসেরা ক্লাব থেকে অফার পেলেন মেসি

এবার শর্ত নিয়ে বনিবনা না হওয়ায় রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি নবায়ন করেননি সার্জিও রামোস। চুক্তির মেয়াদ ইতোমধ্যে শেষ হয়ে যাওয়ায় তিনি হয়ে গেছেন ফ্রি এজেন্ট। অর্থাৎ কোনো ট্রান্সফার ফি ছাড়াই তাকে দলে টানা যাবে। আর সেই সুযোগটা লুফে নিতে যাচ্ছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)।

গত বৃহস্পতিবার ফ্রান্সের সংবাদমাধ্যম আরএমসি স্পোর্ত তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, পিএসজির সঙ্গে ইতোমধ্যে সমঝোতায় পৌঁছেছেন ৩৫ বছর বয়সী ডিফেন্ডার রামোস। ফরাসি ক্লাবটির সঙ্গে এই স্প্যানিশ ফুটবলারের চুক্তির মেয়াদ হবে দুই বছরের। আগামী কয়েক দিনের মধ্যে তার মেডিকেল পরীক্ষা হয়ে যাবে। এরপর পিএসজির সঙ্গে চুক্তি স্বাক্ষর করবেন তিনি।

রামোসের এই খবরটি আপাতত পুরোনো। নতুন তথ্য হচেছ আর্জেন্টাইন সুপারস্টার এবং চলতি কোপায় সর্বোচ্চ গোল এবং এসিস্টের অধিকারি লিও মেসিকে অফার করেছে পিএসজি। সোর্ত সংবাদমাধ্যমের দাবি, শক্ত টিম ঘটতে রামোসের পাশাপাশি মেসিকে অফার করেছে তারা। ততে কতটাকা অফার করেছে সেটি তারা উল্লেখ করেনি।

যদিও বার্সা প্রেসিডেন্ট বলছেন ঘরের ছেলে ঘরেই থাকবেন। প্রি অর্জেন্ট হলেও মেসির সঙ্গে ঠিকই কথা হয়েছে বার্সা ম্যানেজম্যান্টের। কোপা নিয়ে ব্যস্ত থাকায় তাকে ডির্স্ট্রাব করতে চাচ্ছে না তারা। এখন দেখার বিষয় আসলে মেসি কোন সিদ্ধান্তটা নেন।