মোশাররফ করিমের অভিনয়ে মুগ্ধ হয়ে যা বললেন প্রসেনজিৎ

অনলাইন স্ট্রিমিং ‘হইচই’-এ নির্মাতা আশফাক নিপুণের ওয়েব সিরিজ ‘মহানগর’ মুক্তি পেয়েছে। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেতা মোশাররফ করিমওয়েব সিরিজটি দেখে নির্মাতা আশফাক নিপুণ ও জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের প্রশংসা করেছেন পশ্চিমবঙ্গের সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জি।

অডিও বার্তায় তিনি বলেছেন, ‘নাম্বার জোগাড় করে আমি নিজে থেকেই আশফাক নিপুণকে ফোন করেছি অভিনন্দন জানানোর জন্য। হইচই-এ আমি ‘মহানগর’ দেখেছি। অসম্ভব একটা ভালো কাজ হয়েছে। অভিভূত হয়ে গেছি। এখানে সবাই খুব ভালো অভিনয় করেছে। বিশেষ করে, করিম ভাইয়ের (মোশাররফ করিম) অভিনয় আমি আগেও দেখেছি,

ওসি চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন তিনি। দুই বাংলার মধ্যে এমন একজন ভালো অভিনেতা আছেন এটা ভেবেও আমি গর্বিত হচ্ছি।’ তিনি আর বলেছেন, পুরো টিমকে আমার শুভেচ্ছা। আশা করবো বড় পর্দায় জন্য খুব শিগগিরই সিনেমা বানাবেন নিপুণ।

গত ২৫ জুন ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এ মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘মহানগর’। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন মোশাররফ করিম, মোস্তাফিজুর নূর ইমরান, জাকিয়া বারি মম, লুৎফর রহমান জর্জ, শাহেদ আলী, শ্যামল মাওলা, খাইরুল বাসার, নাসির উদ্দিন খান, নিশাত প্রিয়ম, রুকাইয়া জাহান চমক প্রমুখ।