সাত শতাধিক এতিম শিশুর প্রার্থনা

যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, যুগান্তর ও যমুনা টিভির প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে কক্সবাজারে স্ব্যাস্থবিধি মেনে খতমে কোরআন, স্মরণসভা, এতিমদের মাঝে খাবার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে সদরের ঝিলংজা মুহুরিপাড়া কক্সবাজার সরকারি কলেজ সংগলগ্ন ইমাম মুসলিম ইসলামিক সেন্টার কক্সবাজারের অধীনে জেলার বৃহৎ এতিমদের আশ্রয়স্থল ওমাইর এতিমখানায় এসব অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

এ সময় সাত শতাধিক এতিম শিশু মোনাজাতে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে। দোয়া পরিচালনা করেন ইমাম মুসলিম ইসলামিক সেন্টার কক্সবাজারের হাফেজ বিভাগের প্রধান মুফতি মাওলানা আব্দুল গফুর। পরে এসব শিশুর মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের সঞ্চালনায় ও যুগান্তরের গাজীপুরস্ত স্টাফ রিপোর্টার আবুল কাশেম এতে সভাপতিত্ব করেন।

এ সময় দৈনিক সমুদ্রকন্ঠের প্রকাশক ও সম্পাদক অধ্যাপক মঈনুল হাসান পলাশ, বাংলা ভিশনের স্টাফ রিপোর্টার মোর্শেদুর রহমান খোকন, কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও ইত্তেফাকের প্রতিনিনিধি সায়ীদ আলমগীর, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান রুবেল, যমুনা টিভির জেলা প্রতিনিধি নুরুল করিম রাসেল,দৈনিক সাঙ্গুর প্রতিনিধি ইমাম খাইর, বিজয় টিভির মো.শাহ আলম,মাই টিভির এম সাইফুল ইসলাম, যুগান্তরের মহেশখালী প্রতিনিধি মাহবুব রোকন,চকরিয়ার মো.মহসীন, টেকনাফের নাছির উদ্দিন, রামুর মনছুর আলম ও লামা প্রতিনিধি মো.ইলিয়াছে এবং লোহাগাড়ার প্রতিনিধি হোসনে মাজেদ তোয়াব উপস্থিত ছিলেন।