মানুষকে সচেতন করতে ইমামদের দায়িত্ব অপরিসীম : আইনমন্ত্রী

দিন যতই যাচ্ছে করোনা ততই বেড়ে চলছে। তবে দুঃখের বিষয় হলেও সত্য যে স্বাস্থ্যবিধি মেনে চলছে না একদল মানুষ। এভাবে চলতে থাকলে করোনা অনেক ভয়াবহ রুপ ধারণ করবে বলে মনে করেন বিশ্লেষকরা। নতুন খবর হচ্ছে, আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, করোনা মহামারি থেকে মানুষকে সচেতন ও রক্ষা করতে মসজিদের ইমামদের দায়িত্ব অপরিসীম। বুধবার দুপুরে ইমামদের সাথে মতবিনিময় সভায় একথা বলেন তিনি।

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় টি আলী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠ চত্বরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপজেলার ৫৫৮টি মসজিদের ইমামদের সাথে এই মতবিনিময়ের আয়োজন করা হয়।
এসময় তিনি করোনা মহামারি থেকে দেশবাসীকে রক্ষা করতে মহান আল্লাহ পাকের কাছে দোয়া প্রার্থনা করেন। মতবিনিয়ম সভায় উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভুইয়া জীবন ও কসবা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম।

আরও উপস্থিত ছিলেন কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এমজি হাক্কানীসহ শিক্ষক, জনপ্রতিনিধি, সাংবাদিক, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমুখ। সামাজিক দূরত্ব বজায় রেখে মাস্ক পরিধান করে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।