মেসি থাকলে সবকিছুই সহজ হয়ে যায়ঃ আর্জেন্টিনার মিডফিল্ডার

সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড় আর্জেন্টাইন জাদুকর- এ নিয়ে কোনো সন্দেহ নেই। বিশ্বকাপ শিরোপা বাদে ক্যারিয়ারে সব কিছুই বগলদাবা করেছেন তিনি। একটি মাত্র বিশ্বকাপ ট্রফি জিতলেই পেয়ে যাবেন অমরত্বের স্বাদ। নতুন খবর হচ্ছে, আর্জেন্টিনার মিডফিল্ডার বলেছেন মেসি থাকলে সবকিছুই সহজ হয়ে যায়।

এদিকে, ক্যারিয়ারের প্রথমবার ফ্রি এজেন্ট হিসেবে ১৪ দিন পার করলেন লিওনেল মেসি। গেল ৩০ জুন বার্সালোনার সঙ্গে চুক্তি শেষ হয়েছে। আর্জেন্টিনার জার্সিতে কোপা আমেরিকার চ্যাম্পিয়ন হয়েছেন। ছুটি কাটাতে ফিরছেন স্পেনে। এরমধ্যেই কাতালান দলটির সঙ্গে চুক্তি নবায়ন করার কথা রয়েছে।

বুধবার (১৪ জুলাই) ইউরোপের প্রভাবশালী সব গণমাধ্যম জানাচ্ছে, বৃহস্পতি অথবা শুক্রবার দুই পক্ষ চুক্তি করতে চলেছে। ব্লাউগ্রানাদের ইতিহাসের সবচেয়ে সেরা খেলোয়াড়ের সঙ্গে কেমন হচ্ছে নতুন চুক্তি?ডাইরিও স্পোর্ট বলছে, আগামী পাঁচ মৌসুমের জন্য বার্সার সঙ্গে চুক্তি করতে চলেছেন আর্জেন্টাইন মহাতারকা। ধারণা করা হচ্ছে বেতন কমিয়ে ২০ মিলিয়ন করতে সম্মত হয়েছেন।

শেষ চার মৌসুমে ৩৪ বছর বয়সী এই ফরোয়ার্ডের বেতন ছিল প্রতি বছর ১৪০ মিলিয়ন (বোনাসহ)। নতুন চুক্তিতে ১২০ মিলিয়ন কমাতে সম্মত হয়েছেন তিনি।