খরচ বাঁচাতে কাতারে ইতালি আর্জেন্টিনা ফাইনাল, ইরফানের পরামর্শ

এখন ইতালি আর আর্জেন্টিনাকে কাতারে নিয়ে ফাইনাল খেলায়ে দিলে বিশ্ব চ্যাম্পিয়নও বের হয়ে যেত। ২০২২ ওয়ার্ল্ডকাপের খরচটাও বাচতো।’ কথাটা ছোট পর্দার অভিনেতা ইরফান সাজ্জাদের।

দীর্ঘ ১৮ বছর পর আর্জেন্টিনা নিজেদের ঘরে একটা বড় আন্তর্জাতিক শিরোপা তুলেছে। মেসির নৈপুণ্যে ফাইনাল পর্যন্ত লাতিন আমেরিকার এই দেশটি বিশ্বকাপসহ একাধিক টুর্নামেন্টে গেলেও শিরোপার দেখে ফিরতে হয়েছে, স্পর্শ করার সুযোগ হয়নি। এবার অনহেল দি মারিয়ার গোলে সেই অধরা স্বপ্ন ধরা দিয়েছে।

অন্যদিকে ইউরো কাপে ইতালি চ্যাম্পিয়ন হয়েছে। ইংল্যান্ডের সামনে অর্ধ শতকের পিপাসা মেটানোর সুযোগ এলেও ব্যর্থতার বেড়াজাল কেটে বের হতে পারেনি কলোনিয়াল সাম্রাজ্যের অধিকর্তা দেশটি। ফলে ইউরো শিরোপা ইংল্যান্ডের হোমে না থেকে রোমে চলে গেল। এবারের কোপা আমেরিকা কাপ ও ইউরো কাপের খেলাগুলো চমকপ্রদ ছিল।

ইরফান সাজ্জাদের পছন্দের দল ছিল আর্জেন্টিনা। নিজের পছন্দের দল শিরোপা জেতায় সোশ্যাল মিডিয়ায় বেশ অভিব্যক্তি প্রকাশ করছেন। করছেন, আনন্দ উদযাপন। যদিও কোপা আমেরিকা শুরু থেকেই নিজ দলের খেলার দিন সক্রিয় থাকতেন। দল চ্যাম্পিয়ন হওয়ায় তিনি বেশ উচ্ছ্বসিত। স্বাভাবিকভাবেই মজা করে লিখলেন আর্জেন্টিনা ইতালির ফাইনাল খেলা দিলে কাতারে ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন বের হয়ে যাবে।