বিয়ের তিন মাসেই মা হলেন দিয়া মির্জা

চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি ভারতীয় ব্যবসায়ী বৈভব রেখিকে বিয়ে করেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। দু’জনেরই দ্বিতীয় বিয়ে এটি। হানিমুনে গিয়ে সূর্যাস্তে সমুদ্রের ধারে দাঁড়িয়ে লাল কাফতান গায়ে একটা ছবি পোস্ট করেন সুন্দরী এ অভিনেত্রী।

ওই পোস্টে মা হতে যাওয়ার সুখবর দেন দিয়া। গত ১৪ মে তাদের কোলজুড়ে পুত্রসন্তান আসে। এর দুই মাস পর বুধবার সকালে মা হওয়ার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন এই বলিউড অভিনেত্রী। পুত্রসন্তানের নাম রেখেছেন অভয়ন আজাদ রেখি।

ফুটফুটে পুত্রসন্তানের ছোট্ট হাত ধরে থাকা একটি ছবি পোস্ট করে দিয়া লেখেন, ‘এই ছোট্ট মানুষটা যখন দেখি বিস্ময়ে ভরে যায় মন। ওর থেকেই শিখি এই বিশাল দুনিয়ার নিয়মকে ভরসা করা, মা হওয়ার অনুভূতিকে অভিনন্দন জানাই। বিনয়ী হওয়াও ও-ই আমাদের প্রতি মুহূর্তে শেখাচ্ছে।’

সুন্দরী এ নায়ীকিা আরও লেখেন, ‘ছোট্ট অভয়নকে কোলে নেওয়ার জন্য অধীর অপেক্ষায় রয়েছেন ওর দাদু-দিদা এবং বড়দিদি। দ্রুত ও সবার কাছে বাড়ি ফিরবে। অনেকেই হয়তো ভাবছেন দুইমাস এই খবর কেন প্রকাশ করিনি। বিশ্বাস করুন, পরিস্থিতি স্বাভাবিক থাকলে নিশ্চয় জানাতাম।’

২০০০ সালে মিস এশিয়া প্যাসিফিক ইন্টারন্যাশনাল হয়ে বলিউডে পা রেখেছিলেন দিয়া। অভিনয় দিয়ে দর্শকের নজর কাড়লেও ঠিক জ্বলে উঠতে পারেননি। শুরুতে সাড়া ফেললেও সময়ের সঙ্গে সঙ্গে অনেকটাই হারিয়ে যান তিনি।