অবশেষে জায়েদ খানের সাথে জুটি বাঁধলেন অপু বিশ্বাস

সময়ের সেরা আলোচিত জনপ্রিয় অভিনেত্রী অপু। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অভিনেত্রী। নতুন খবর হচ্ছে, অপু বিশ্বাস শাকিব খানের সঙ্গে জুটি বেধে ৮০টির মতো সিনেমা উপহার দিয়েছেন। যার অধিকাংশ ছবিই সে সময়ের ব্যবসাসফল।

তবে শাকিবের সঙ্গে প্রণয় থেকে পরিণয়ের সম্পর্ক, অতপর বিচ্ছেদ। যার ফলে সিনেমা থেকেই ছিটকে পড়েছেন প্রায়ই। তবে ট্র্যাকে ফিরতে বেগ পেতে হয়েছে বেশ। সত্যিই কি ফিরতে পারছেন? এই নায়িকা অভিনয় করছেন জয় চৌধুরী, ডি তায়েবের বিপরীতে। বৃহস্পতিবার জানানো হলো এবার ‘বাংলার দাবাং’ ছবির নায়ক জায়েদের বিপরীতেও অভিনয় করতে যাচ্ছেন তিনি।

জায়েদ-অপু বিশ্বাস জুটির ছবিটির নাম ‘জখম’। ছবিটি পরিচালনা করবেন অপূর্ব রানা। প্রযোজনা করবেন সেলিম খান। শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত হবে ছবিটি। বৃহস্পতিবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে প্রযোজনা প্রতিষ্ঠানের ওটিটি প্লাটফর্ম ‘সিনেবাজ’ এর লঞ্চিং অনুষ্ঠানে পরিচালক সমিতির সাধারণ সম্পাদক শাহীন সুমন ছবিটির ঘোষণা দেন।

ছবিটি নিয়ে পরিচালক রানা বলেন ‘জখমের সব প্রস্তুত। লোকেশনও ঠিক করা। ঢাকা-বান্দরবান হবে ছবিটির শুটিং। করোনা থেকে পরিস্থিতি স্বাভাবিক হলেই ছবিটির শুটিং শুরু করবো।’ রানা আরও বলেন, ছবিটি মূলত থ্রিলার ধাচের। এতে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা থাকবেন। ছবির চিত্রনাট্য করেছেন দেলোয়ার হোসেন দিল।

ছবিটির নায়িকা অপু বিশ্বাসের মতে ছবিটি দারুণ একটি প্রজেক্ট হবে। তিনি আশাবাদী ছবিটি নিয়ে। অপু বিশ্বাস আগে তরুণ নায়ক জয় চৌধুরীর বিপরীতে ‘প্রেম প্রীতি বন্ধন’ নামে একটি ছবির শুটিং শেষ করেন। পরে ডিএ তায়েবের নায়িকা হয়ে ‘ঈশা খা’ নামের আরও একটি ছবিতে অভিনয় করেন। এবার হচ্ছেন জায়েদের নায়িকা।