কোপা জিতে সপরিবারে ছুটির মেজাজে মেসি

দীর্ঘ ২৮ বছর পর ব্রাজিলকে হারিয়ে কোপার শিরোপা জিতে নেয় মেসির আর্জেন্টিনা। এতে বহুদিনের স্বপ্ন সফল হয়েছে লিওনেল মেসির। দেশের জার্সিতে অবশেষে একটা বড় টুর্নামেন্ট জিতেছেন তিনি। ওদিকে ক্লাব নিয়ে টালবাহানারও অবসান হল বলে। অর্ধেক বেতনে বার্সেলোনাতেই খেলবেন তিনি, এমনটাই খবর। খুব শিগগিরই কাতালান ক্লাবের সঙ্গে পাঁচ বছরের চুক্তি করতে চলেছেন তিনি। সমস্ত টেনশন কাটানোর পর এবার সময় ছুটি কাটানোর।

পরিবার নিয়ে তাই যুক্তরাস্ট্রের মায়ামি সৈকতে চললেন মেসি। জানা গেছে, ব্রাজিলে কোপা আমেরিকা জেতার পর আর্জেন্টিনায় নিজের শহর রোজারিওতে ক’দিন ছিলেন। সেখান থেকেই দুটো বিমান নিয়ে পরিবার নিয়ে চললেন মায়ামিতে। একটি বিমানে ওঠেন মেসির স্ত্রী আন্তোনেল্লা, মেসির মা এবং তিন ছেলে তিয়াগো, মাতেও এবং সিরো। আরেকটিতে মেসির সঙ্গে ওঠেন বাবা হর্হে এবং এক ভাই।

মেসির সমস্ত ব্যবসায়িক চুক্তির বিষয়টা দেখেন বাবা হর্হে। তার স্পেনে বার্সা প্রেসিডেন্টের সঙ্গেই দেখা করতে চাওয়ার কথা ছিলো। কিন্তু প্ল্যান বদলে যায়। এদিকে মায়ামিতে ফুটবল ক্লাব কিনেছিলেন ডেভিড বেকহ্যাম। তার বহুদিনের ইচ্ছে নিজের ক্লাব ইন্টার মায়ামিতে মেসি এবং রোনালদোকে একসঙ্গে খেলাবেন। বার্সেলোনায় পাঁচ বছরের চুক্তি করলে আমেরিকান সকার লিগে খেলার সম্ভাবনা খুবই কম। কারণ, মেসির বয়স এখন ৩৪।