এবার মুসলিম রীতিতে বিয়ে করলেন ভারতের হিন্দু ক্রিকেটার

এবার বিয়ে করেছেন ভারতীয় ক্রিকেটের শিবম দুবে। মুম্বাইয়ে পারিবারিক অনুষ্ঠানে দীর্ঘকালীন বান্ধবী আঞ্জুম খানের সঙ্গে নতুন ইনিংস শুরু করলেন এই ভারতীয় ক্রিকেটার। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের মোস্তাফিজের দল রাজস্থান রয়্যালসের এই তারকা।

ছবিতে মুসলিম রীতিতে বিয়ে করতে দেখা যায় ২৪ বছর বয়সী শিবমকে। আঞ্জুমের সঙ্গে আংটিও বদল করতে দেখা গেছে তাকে। শিবম-আঞ্জুমের বিয়ের ছবি দেখে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। অভিনন্দন জানিয়ে একজন লিখেছেন, ‘আপনার বিয়ে ভারতের সৌন্দর্যের চিত্র ফুটে উঠেছে।’

অপর ব্যবহারকারী প্রশ্ন তুলে বলেছেন, ‘কেনো মুসলিম রীতি অনুযায়ী বিয়ে করলেন। হিন্দু রীতি মানা উচিৎ ছিল।’ উল্লেখ্য, ২০২১ আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন শিবম। আইপিএল ক্যারিয়ারে ২১ ম্যাচ খেলে ৩১৪ রান করেছেন। তুলেছেন ৪ উইকেট। ২০১৮ সালে ভারতের জার্সিতে অভিষেক হয় এই পেস অলরাউন্ডারের।

১৩ টি টি-টোয়েতে ১৩৬.৩৬ স্ট্রাইক রেটে তুলেছেন ১০৫ রান। পাঁচ উইকেট রয়েছে নামের পাশে। গত ২০১৯ সালে ডিসেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৫৪ রানের ইনিংস খেলেছিলেন। যা তার ক্যারিয়ার সেরা।