ঘুষি খাওয়া সেই বৃদ্ধকে এবার চাল দিলেন কাদের মির্জা

নোয়াখালীর বসুরহাট পৌরসভা চত্বরে ত্রাণ (শাড়ি-লুঙ্গি) নিতে এসে মেয়র আবদুল কাদের মির্জার ‘ঘুষি’ খাওয়া এনামুল হক কালু নামের সেই বৃদ্ধ লোকটি এবার মেয়রের তরফ থেকেই চাল পেয়েছেন।

রবিবার (১৮ জুলাই) সকালে বসুরহাট পৌরসভা চত্বরে ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সেই বৃদ্ধের হাতে ১০ কেজি চাল তুলে দেন মেয়র আবদুল কাদের মির্জা। পাশাপাশি আরও দুস্থ-দরিদ্রকে চাল উপহার দেন তিনি।

আরেক একটি ভিডিওতে এনামুল হক কালু বলেন, সেদিন কাপড় দেয়ার সময় ঝামেলা করেছি দেখে মেয়র সাহেব (আবদুল কাদের মির্জা) আমাকে হাত দিয়ে সরিয়ে দিয়েছেন। আমারে মারে নাই, কিচ্ছু করে নাই। তিনি (কাদের মির্জা) খুব ভালো মানুষ। গরিব মানুষকে তিনি সাহায্য করেন।

এনামুল হক কালু নামের সেই বৃদ্ধ লোকটি বলেন, আজকে আবার এসেছি মেয়র সাহেব থেকে চাল নেয়ার জন্য। নিজ থেকে এসেছি উনার বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নাই। উনি সবসময় আমাদের সাহায্য করেন। এর আগে, নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা

এক অসহায় বৃদ্ধকে ঘুষিমারার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে। সেখানে ভিডিওতে দেখা যায়, সেই বৃদ্ধ লোকটি কাপড় পাওয়ার পর, সেই কাপরটি রেখে অন্য একটি কাপড় নেওয়ার সময় তাঁকে ধাক্কা মারেন মেয়র কাদের মির্জা। এই ভিডিওটি সাথে সাথে ভাইওরাল হয়।

শুক্রবার (১৬ জুলাই) সকালে পৌরসভা চত্বরে অসহায়দের মাঝে শাড়ি এবং লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে মেয়র কাদের মির্জা তাকে ঘুষি মারেন এমন একটি ভিডিও সামাজিক মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।