দ্বিতীয় স্ত্রীও চলে গেছেন, গুজব বললেন হিরো আলম

সামাজিক যোগাযোগমাধ্যমে স্ত্রীর চলে যাওয়ার খবর রটানোর প্রতিবাদ জানিয়েছেন হিরো আলম। বিষয়টি নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। হিরো আলম লিখেছেন, কিছু ভুয়া পেজ ও ইউটিউব আছে, যাদের খেয়ে কোনো কাজ নেই, বাজে কিছু গুজব রটাচ্ছে। আমার নুসরাত নাকি আমাকে ছেড়ে চিকন আলীর সঙ্গে পালিয়ে গেছে! এটি সম্পূর্ণ মিথ্যা। কেউ গুজবে কান দেবেন না।

হিরো আলম বলেন, আমরা অনেক সুখে ও শান্তিতে সংসার করছি। তাই অনেকের সহ্য হচ্ছে না। আজেবাজে নিউজ করছে। ইউটিউব পেজে ভিউ বাড়ানোর জন্য, ইনকাম করার জন্য আমাদের নাম ভাঙিয়ে খাচ্ছে, ভিডিও বানাচ্ছে। আমরা একসঙ্গে আছি, সংসার করছি। সবাই দোয়া করবেন আমাদের দাম্পত্য জীবন যেন সুখের হয়।

আশরাফুল আলম ওরফে হিরো আলম বগুড়ার একজন কেবল ব্যবসায়ী। স্থানীয়ভাবে মিউজিক ভিডিও করে আলোচিত হন। এরপর নানাভাবেই আলোচিত এই সোশ্যাল সেলেব। সংসদ নির্বাচনে অংশ নিয়ে দেশের বিভিন্ন টেলিভিশনের টক শোতে কথা বলার সুযোগ পান। এভাবেই নানা কারণে তিনি আলোচনায় রয়েই যাচ্ছেন।

হিরো আলম তারকাখ্যাতি পাওয়ার পর থেকে ঢাকায় এক তরুণীর সঙ্গে জড়িয়ে পড়েন। ওই তরুণির নাম নুসরাত। এ নিয়ে হিরো আলম ওরফে আশরাফুল আলমের প্রথম স্ত্রীর সঙ্গে ঝামেলা তৈরি হয়। মারমারির ঘটনাও ঘটে এমনকী হিরো আলমকে জেলেও যেতে হয়।

স্ত্রী সাদিয়া বেগম সুমি ২০১৯ স্লাএর মার্চে অভিযোগ করেন, হিরো ঢাকায় দ্বিতীয় বিয়ে করেছেন। এ কারণ তিনি স্ত্রী-সন্তানের খোঁজ রাখেন না এবং সংসারের খরচ দেন না। এ প্রসঙ্গে কথা বললেই তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করা হয়। এসব অস্বীকার করলে পরে জানা যায়, হিরো আলম নুসরাত নামের ওই তরুণীকে বিয়ে করেছেন।